1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

লালমনিরহাটে প্রধানমন্ত্রীর পাকা ঘর পেলেন ৬৯৬টি গৃহহীন পরিবার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

  লালমনিরহাটে প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর পেলেন ৬৯৬ গৃহ ও ভুমিহীন পরিবার।তাদের একজন হলেন, প্রতিবন্ধী সুজা মিয়া প্রধানমন্ত্রীর দেওয়া জমি ও ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি জানান,ঈদের আগে প্রধানমন্ত্রী আমাদের যে উপহার দিয়েছেন তা এই জীবনে অন্য কেউ দেয়নি। আমরা গরীব মানুষ প্রতি ঈদের আগে অনেকে সেমাই, চিনি বিতরণ করতো। কিন্তু এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বড় উপহার ঘর বানিয়ে আমাদের দিয়েছেন। আল্লাহ শেখ হাসিনাকে যুগ যুগ বাঁচিয়ে রাখুক। মঙ্গলবার লালমনিরহাট সদর উপজেলা পরিষদ হলরুমে ৬৯৬ জন গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘর হস্তান্তর করা হয়।এর আগে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন।
লালমনিরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ের পরিচালক ফজলুল কবির, জেলা প্রশাসক আবু জাফর,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, ক্যাপ্টেন(অব:) আজিজুল হক বীর প্রতীক, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুম,সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম পাটোয়ারী ভোলা,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ সহ প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকারভোগী মানুষজন উপস্থিত ছিলেন।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD