1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটে প্রধানমন্ত্রীর পাকা ঘর পেলেন ৬৯৬টি গৃহহীন পরিবার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৫৫ বার পড়া হয়েছে

  লালমনিরহাটে প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর পেলেন ৬৯৬ গৃহ ও ভুমিহীন পরিবার।তাদের একজন হলেন, প্রতিবন্ধী সুজা মিয়া প্রধানমন্ত্রীর দেওয়া জমি ও ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি জানান,ঈদের আগে প্রধানমন্ত্রী আমাদের যে উপহার দিয়েছেন তা এই জীবনে অন্য কেউ দেয়নি। আমরা গরীব মানুষ প্রতি ঈদের আগে অনেকে সেমাই, চিনি বিতরণ করতো। কিন্তু এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বড় উপহার ঘর বানিয়ে আমাদের দিয়েছেন। আল্লাহ শেখ হাসিনাকে যুগ যুগ বাঁচিয়ে রাখুক। মঙ্গলবার লালমনিরহাট সদর উপজেলা পরিষদ হলরুমে ৬৯৬ জন গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘর হস্তান্তর করা হয়।এর আগে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন।
লালমনিরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ের পরিচালক ফজলুল কবির, জেলা প্রশাসক আবু জাফর,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, ক্যাপ্টেন(অব:) আজিজুল হক বীর প্রতীক, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুম,সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম পাটোয়ারী ভোলা,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ সহ প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকারভোগী মানুষজন উপস্থিত ছিলেন।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD