1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটের হাতীবান্ধায় ইউপি চেয়ারমানের বিরুদ্ধে মারধর ও আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসে বাঁধা দেয়ার অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তালুকদারের বিরুদ্ধে আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীকে মারধরের অভিযোগ উঠেছে।  মারধরের শিকার সোনা মিয়া ও চাঁন মিয়া নামে দুই ব্যক্তি গত রোববার হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের  করেন। মারধরের পাশাপাশি তাদের আশ্রয়ন প্রকল্পের ঘর থেকে বের করে দেয়ারও হুমকি দেয়া হয়েছে বলে ওই অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ সেখ সুন্দর আশ্রয়ন প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে ১২৫টি পরিবার বসবাস করে আসছেন। আশ্রয়ন প্রকল্প নিমার্ণের শুরু থেকে ওই জমি গুলো নিজের দাবী করে নির্মাণ কাজে বাঁধাসহ আদালতের আশ্রয় গ্রহন করেন আবুল হাসেম তালুকদার। গত বুধবার মধ্যরাতে সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান আবু হাসেম তালুকদারসহ কয়েকজন ওই আশ্রয়ন প্রকল্পে গিয়ে সোনা মিয়া ও চাঁন মিয়াসহ তিনজনকে মারধর করেন।

সোনা মিয়া ও চাঁন মিয়ার অভিযোগ ,সানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার ও তার ভাতিজা হৃদয় তালুকদারসহ কয়েকজন তাদের মারধর করে আশ্রয়ন প্রকল্পের জমি নিজের দাবী করে ঘর ছেড়ে চলে যাওয়ার হুমকি প্রদান করেন। তারা আরো জানান, চেয়ারম্যানের লোকজনের হুমকিতে তারা এখন আশ্রয়ন প্রকল্পে নিজের ঘরেই থাকতে পারছে না।

এ বিষয়ে সানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার জানান, আমার নাম বলে সোনা মিয়া ও চাঁন মিয়া ১০ টাকা করে চাঁদা আদায় করেছে। তা আমি শুনতে পেয়ে সেখানে গিয়ে তাদের চর থাপ্পর দিয়েছি।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন বলেন, আশ্রয়ন প্রকল্পের দুই সুবিধাভোগী ওই ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন। তদন্ত করার জন্য সরেজমিনে যাচ্ছি।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD