1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমান স্বর্ণসহ একজন আটক লালমনিরহাটের আদিতমারীতে তিস্তায় অবৈধ মেশিন ও ট্রাক জব্দ করলেন ইউএনওঃ লাখ টাকা জরিমানা লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামী বাবু গ্রেফতার।জেল হাজতে প্রেরন। লালমনিরহাটের পাটগ্রামে নিজ বাসার গেটের পাশে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম ওয়াজেদ আলী লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলের অকাল মৃত্যুতে কালীগঞ্জে বিভিন্ন মহলের শোক প্রকাশ দেশের সর্বনিম্ন তাপমাত্রা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, বইছে শৈত্যপ্রবাহ সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে কালীগঞ্জের কাকিনায় শ্রমিকদের সড়ক অবরোধ লালমনিরহাটে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের প্রতিষ্ঠা বার্ষিকী-দুই দেশের কবি সাহিত্যিকদের মিলনমেলা লালমনিরহাটের হাতীবান্ধায় বালু-মহাল বন্ধের দাবীতে স্থানীয় কৃষদের মানববন্ধন

লালমনিরহাটের হাতীবান্ধায় ইউপি চেয়ারমানের বিরুদ্ধে মারধর ও আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসে বাঁধা দেয়ার অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তালুকদারের বিরুদ্ধে আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীকে মারধরের অভিযোগ উঠেছে।  মারধরের শিকার সোনা মিয়া ও চাঁন মিয়া নামে দুই ব্যক্তি গত রোববার হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের  করেন। মারধরের পাশাপাশি তাদের আশ্রয়ন প্রকল্পের ঘর থেকে বের করে দেয়ারও হুমকি দেয়া হয়েছে বলে ওই অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ সেখ সুন্দর আশ্রয়ন প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে ১২৫টি পরিবার বসবাস করে আসছেন। আশ্রয়ন প্রকল্প নিমার্ণের শুরু থেকে ওই জমি গুলো নিজের দাবী করে নির্মাণ কাজে বাঁধাসহ আদালতের আশ্রয় গ্রহন করেন আবুল হাসেম তালুকদার। গত বুধবার মধ্যরাতে সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান আবু হাসেম তালুকদারসহ কয়েকজন ওই আশ্রয়ন প্রকল্পে গিয়ে সোনা মিয়া ও চাঁন মিয়াসহ তিনজনকে মারধর করেন।

সোনা মিয়া ও চাঁন মিয়ার অভিযোগ ,সানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার ও তার ভাতিজা হৃদয় তালুকদারসহ কয়েকজন তাদের মারধর করে আশ্রয়ন প্রকল্পের জমি নিজের দাবী করে ঘর ছেড়ে চলে যাওয়ার হুমকি প্রদান করেন। তারা আরো জানান, চেয়ারম্যানের লোকজনের হুমকিতে তারা এখন আশ্রয়ন প্রকল্পে নিজের ঘরেই থাকতে পারছে না।

এ বিষয়ে সানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার জানান, আমার নাম বলে সোনা মিয়া ও চাঁন মিয়া ১০ টাকা করে চাঁদা আদায় করেছে। তা আমি শুনতে পেয়ে সেখানে গিয়ে তাদের চর থাপ্পর দিয়েছি।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন বলেন, আশ্রয়ন প্রকল্পের দুই সুবিধাভোগী ওই ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন। তদন্ত করার জন্য সরেজমিনে যাচ্ছি।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD