1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২

প্রতিবন্ধীদের ভাতা বাড়ানো হবে- লালমনিরহাটে শান্তি নিবাসের উদ্বোধন অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ এমপি বলেছেন, আগামীতে প্রতিবন্ধীদের জন্য ভাতা বাড়ানো হবে।

শনিবার বিকেলে লালমনিরহাট সরকারি বালিকা শিশু পরিবার চত্বরে ২৫ শয্যা বিশিষ্ট শান্তি নিবাসের ভিত্তি প্রস্তর স্থাপনের  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী আরও বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের জন্য যে কাজ করেছেন সেজন্য বাংলাদেশ বিশ্বের নিকট প্রশংশিত হয়েছেন।

উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, প্রতিবন্ধীদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা ও আবাসস্থল তৈরি করা হবে যাতে তারা কারো উপর নির্ভরশীল হয়ে না থাকে। এ সময় তিনি বলেন, শান্তি নিবাসে ষাটোর্ধ বয়সের বৃদ্ধরাই থাকতে পারবে আর শিশু পরিবারের শিশুরা তাদের দাদা-দাদি বা নানা-নানি হিসেবে যত্ন নিবেন।সমাজকল্যাণ মন্ত্রনালয়ের অধিনে প্রায় সাত কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন শান্তি নিবাসে ৬০ বছর বয়সের ঊর্ধের নারী ও পুরুষরা আশ্রয় পাবেন।

লালমনিরহাট জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শিশু পরিবারে শান্তি নিবাস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ এমপি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,শান্তি নিবাসের প্রকল্প পরিচালক সাদিকুল হক,  লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মতিন প্রমূখ

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD