1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২

লালমনিরহাটের পাটগ্রামে মাদকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬৬ বার পড়া হয়েছে

লালমনিরহাটের পাটগ্রামে ৬৪৮ বোতল ফেনসিডিল ও একটি মাইক্রোবাসসহ দু’জনকে আটক করেছে রংপুর-১৩‌ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  শুক্রবার দুপুরের দিকে বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় র‌্যাব-১৩।

আটককৃতরা হলেন- ঠাকুরগাঁও জেলার বাদল হাসান জীবন (২৭) ও মানিক দাস (৩৫)।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে পাটগ্রাম উপজেলার বাউরা বাজার এলাকায় অভিযান চালানো হয়। সে সময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি করে ৬৪৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ঘটনায় গাড়িতে থাকা ওই দু’জনকে আটক করা হয়।  এসময় মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক দু’জনের নামে পাটগ্রাম থানায় মামলা দায়ের করে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD