1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার

দুর্নীতিবাজদের দল থেকে চির বিদায় জানানো হবে: খালিদ মাহমুদ চৌধুরী

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২২৪ বার পড়া হয়েছে

শুক্রবার সকালে দিনাজপুর বিরল উপজেলায় শিক্ষার্থীদের মাঝে অর্থ এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশ, জাতির জন্য কাজ ও কল্যাণ করাসহ যে কোন প্রতিকুল অবস্থা মোকাবেলা এবং সৎ পথে থাকার বিষয়টি আমাদেরকে শিখিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এখন তার দেখানো পথ ধরে উন্নত বাংলাদেশের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা। তিনি আমাদের আশা-ভরসার একমাত্র আশ্রয়স্থল। শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে যারা দুর্নীতি ও অসৎ পথে অর্থ উপার্জনের অপচেষ্টা করবে, তাদেরকে চিরদিনের জন্য দল থেকে ছুড়ে ফেলা হবে। আমরা বঙ্গবন্ধুর আদর্শে দেশকে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশে হিসেবে গড়ে তুলতে চাই।

গতকাল শুক্রবার সকালে দিনাজপুরের বিরল উপজেলা অডিটোরিয়ামে ঐচ্ছিক তহবিল হতে নগদ অর্থ বিতরণ ও বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ছাত্র-ছাত্রীদের মাঝে সাইকেল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এছাড়াও একই অনুষ্ঠানে তিনি উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের আওতাধীন খামারীদের মাঝে ঔষধ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ করেন। বিরল উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ জিনাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান মোঃ মাহামুদুল হাসান লিজা, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায় প্রমুখ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD