Main Menu

মাদারীপুরে গণপূর্ত অধিদপ্তরের সংরক্ষিত এলাকায় ঠিকাদারের ওয়ার্কশপ

মাদারীপুর গণপূর্ত অধিদপ্তরের সংরক্ষিত জমি দখল করে মন্তোষ দাস নামে এক ঠিকাদার ওয়ার্কশপ নির্মাণ করেছে বলে অভিযোগ উঠেছে। তবে গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী একাধিকবার ওয়ার্কশপ সরিয়ে নেয়ার অনুরোধ করলেও ঠিকাদার তপর ওয়ার্কসপ সরিয়ে নেয়নি। এতে ক্ষোভ বিরাজ করছে গণপূর্ত বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে।

সরেজমিন দেখা গেছে, মাদারীপুর গণপূর্ত অধিদপ্তরের মসজিদের পাশের জমি দখল করে মন্তোষ দাস নামে এক ঠিকাদার ওয়ার্কশক নির্মাণ করেছে। ওয়ার্কশপের কাজের বিকট শব্দে কারনে মসজিদের মুসাল্লিদের যেমন বিরম্বনায় পড়তে হয় তেমনি ওয়ার্কশপের অতিরিক্ত শব্দের কারনে অফিসের কাজেও ব্যঘাত ঘটে।

গণপূর্ত বিভাগের একাধিক কর্মকর্তা জানান, ওয়ার্কশপের শব্দের কারনে আমাদের সমস্যা হচ্ছে বিষয়টি বারবার বলার পরও ঠিকাদার তার ওয়ার্কশপ সরায়নি। আমরা দুর থেকে চাকুরী করতে আসছি বেশি বলারও সুযোগ নেই। ঠিকাদাররা প্রভাবশালী কি করবো মেনে নিতে হয়।

এব্যাপারে মাদারীপুর গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ সায়েম বলেন, আমরা ঠিকাদারকে বলেছি তার ওয়ার্কশপ সরিয়ে নিতে। দ্রুত সময়ের মধ্যেই সরিয়ে ফেলার ব্যবস্থা নেয়া হবে।

তবে ঠিকাদার মন্তোষ দাস বলেন, আমার কাজ প্রায় শেষ পর্যায় দু-একদিনের মধ্যেই সরিয়ে ফেলা হবে।






News Room - Click for call