1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু

আদিতমারী(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৫৫ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার বালাপুকুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আকলিমা বেওয়া (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার দুপুরে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের বালাপুকুর গ্রামে নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। আকলিমা বেওয়া ওই গ্রামের মৃত হাফিজ উদ্দিনের স্ত্রী।

সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল জলিল জানান, আকলিমা  নিজ বাড়ির উঠানে বৈদ্যুতিক আর্থিন তারে কাপড় শুকাতে দেন । এ সময় আর্থিনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেয়ে তার মরদেহ উদ্ধার করে।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD