1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রান বিতরন লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু লালমনিরহাটে নদী ভাঙনে দিশেহারা তিস্তাপাড়ের মানুষ যৌতুকের মামলা তুলে না নেয়ায় লালমনিরহাটে শ্বাশুড়িকে মারধর লালমনিরহাটে তিস্তা নদীর পানি বৃদ্ধি –পানিবন্দি ১০ হাজার পরিবার ওসি গোলাম রসুলের কৃতিত্ব ও অপপ্রচার কারীদের দৌরাত্ম্য লালমনিরহাট পৌর আওয়ামীলীগের ত্রিবাষিক সম্মেলন- মোফাজ্জল সভাপতি ও তপন সাধারন সম্পাদক নিবাচিত লালমনিরহাটের আদিতমারীতে হিটস্ট্রোকে দিনমজুরের মৃত্যু লালমনিরহাটে এক বাকপ্রতিবন্ধী ধর্ষনের শিকার, মামলা দায়ের লালমনিরহাটে দুইদিন ব্যাপি ফল উৎসব

লালমনিরহাটের কালীগঞ্জে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আব্দুল্লাহ আল মামুন ওরফে পাপ্পু (২৬) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার পাপ্পু রংপুর মহানগরীর ২১ নম্বর ওয়ার্ড সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে এবং রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক।

পুলিশ জানায়,গতকাল ২৪ জুন রাতে কালীগঞ্জ উপজেলার কাকিনা-রংপুর সড়কের সিরাজুল মাকেটে চেকপোস্টে পাপ্পুর মোটরসাইকেলের গতিরোধ করে তল্লাশি চালায় পুলিশ। এ সময় মোটরসাইকেলের সিটের ভেতর থেকে ১২৪ পিস ফেনসিডিল জব্দ করা হয়। পাপ্পুকে আটকের পর থানায় নিয়ে যাওয়া হয়।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল বলেন, ‘এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিকে আজ  আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD