1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :
আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা

লালমনিরহাটের কালীগঞ্জে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৩৭ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আব্দুল্লাহ আল মামুন ওরফে পাপ্পু (২৬) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার পাপ্পু রংপুর মহানগরীর ২১ নম্বর ওয়ার্ড সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে এবং রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক।

পুলিশ জানায়,গতকাল ২৪ জুন রাতে কালীগঞ্জ উপজেলার কাকিনা-রংপুর সড়কের সিরাজুল মাকেটে চেকপোস্টে পাপ্পুর মোটরসাইকেলের গতিরোধ করে তল্লাশি চালায় পুলিশ। এ সময় মোটরসাইকেলের সিটের ভেতর থেকে ১২৪ পিস ফেনসিডিল জব্দ করা হয়। পাপ্পুকে আটকের পর থানায় নিয়ে যাওয়া হয়।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল বলেন, ‘এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিকে আজ  আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD