Main Menu

গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ১

গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ড গজারিয়া পাড়া এলাকায় সন্ত্রাসীদের হামলায় আরিফুল ইসলাম নামে ফোর্স ইন্টারন্যাশনাল কর্মীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

শনিবার (১১ এপ্রিল) সকাল আটটার সময় অফিসে যাওয়ার পথে ১০/১২ জন সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি ভাবে মাথায় কুপিয়ে ফেলে রেখে যায়। পরে মেট্রোপলিটন পুলিশকে খবর দিলে সদর থানার এসআই মাহবুব তাকে উদ্ধার করে। পরে তাকে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয় এবং চিকিৎসা দেওয়া হয়।

এলাকাবাসী ও আহত আরিফের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মামুন, ইকবাল, ফারুক, শরীফ, মাসুদ রানা ও মোশারফ নামে ১০/১২ জন সন্ত্রাসী মোটরসাইকেলে করে এসে তাকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে ফেলে রেখে যায়। এ বিষয়ে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। এলাকাবাসী সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবি জানান।

সোর্স ইন্টারন্যাশনালের সি ই উ কামরুল হাসানের সাথে মোবাইলে জানতে চাইলে তিনি বলেন, আমরা জানতে পেরেছি আরিফুল ইসলাম নামে আমাদের কোম্পানি সোর্স ইন্টারন্যাশনাল-এর একজন কর্মীকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করেছে। সে গাজীপুরে বিভিন্ন কোম্পানিতে আমাদের প্রোডাক্ট সাপ্লাই এর কাজ করে এ বিষয়ে আমরা আইনের আশ্রয় নেব।






News Room - Click for call