1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে

লালমনিরহাটের হাতীবান্ধায় ২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ২৫ কেজি গাঁজাসহ সুজন মিয়া (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরের দিকে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন সকালে আটক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।  এর আগে ৯ জুন বৃহস্পতিবার রাত টায় উপজেলার বিদ্যুৎ অফিস সংলগ্ন রেল গেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক সুজন মিয়া হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবী এলাকার আজিজুল ইসলামের ছেলে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে মাদক ব্যবসায়ী গাঁজাসহ রংপুরের উদ্দ্যেশে যাচ্ছে। নিশ্চিত হওয়ার পরে আমরা গাড়ি টিকে ধাওয়া করলে গাড়ি টি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে রেলগেট এলাকায় পৌঁছালে গেট আটকিয়ে গাড়িটি আটক করা হয়। সময় পঁচিশ কেজি গাঁজা একটি হাইচ (যাহার নাম্বার ঢাকা মেট্রো ৫৪০২৯৫) গাড়িসহ সুজনকে আটক করা হয়। সময় ড্রাইভার পালিয়ে যায়।

দীর্ঘদিন ধরে সুজন মিয়া লালমনিরহাটের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD