1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে সংবাদ সম্মেলন জিআই অনুমোদন পেল মন্ডা, হাঁড়িভাঙ্গা আমসহ ৪ পণ্য লালমনিরহাটের পাটগ্রামে শিশুসহ চার রোহিঙ্গা আটক।আটককৃতরা মায়ানমারের নাগরিক। লালমনিরহাটে ভিক্ষুকদের পূর্নবাসনে সহায়তা প্রদান লালমনিরহাটে গার্ল গাইডস এসোসিয়েশনের কার্যালয়ের উদ্বোধন লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে বিএসএফর ককটেলের আঘাতে এক বাংলাদেশী নিহত লালমনিরহাটের কালীগঞ্জের ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ক্রীড়াক্ষেত্রে বেসরকারি পৃষ্ঠপোষকতা চান ক্রীড়ামন্ত্রী

লালমনিরহাটের হাতীবান্ধায় ২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ২৫ কেজি গাঁজাসহ সুজন মিয়া (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরের দিকে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন সকালে আটক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।  এর আগে ৯ জুন বৃহস্পতিবার রাত টায় উপজেলার বিদ্যুৎ অফিস সংলগ্ন রেল গেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক সুজন মিয়া হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবী এলাকার আজিজুল ইসলামের ছেলে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে মাদক ব্যবসায়ী গাঁজাসহ রংপুরের উদ্দ্যেশে যাচ্ছে। নিশ্চিত হওয়ার পরে আমরা গাড়ি টিকে ধাওয়া করলে গাড়ি টি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে রেলগেট এলাকায় পৌঁছালে গেট আটকিয়ে গাড়িটি আটক করা হয়। সময় পঁচিশ কেজি গাঁজা একটি হাইচ (যাহার নাম্বার ঢাকা মেট্রো ৫৪০২৯৫) গাড়িসহ সুজনকে আটক করা হয়। সময় ড্রাইভার পালিয়ে যায়।

দীর্ঘদিন ধরে সুজন মিয়া লালমনিরহাটের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD