1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

আদিতমারী সরকারী জিএস মডেল স্কুল এন্ড কলেজের রোহান জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৫২ বার পড়া হয়েছে

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ  জাতীয় পর্যায়ে শেষ্ঠ শিক্ষার্থী (কারিগরি) নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন রাগীব ইয়াসির রোহান। সে লালমনিরহাট আদিতমারী সরকারী জিএস মডেল স্কুল এন্ড কলেজের এসএসসি (ভোকেশনাল) দশম শ্রেনির ছাত্র। গত ৫ জুন সরকারী ল্যাবরেটরি স্কুল ঢাকায় সারাদেশের প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করে।  বিগত বার্ষিক ও পাবলিক পরিক্ষার ফলাফল,উপস্থিতী,সঙ্গীত দক্ষতা,খেলাধুলা, ছবি আকাঁ,সাময়িক/বার্ষিক এরুপ কোন প্রকাশনায় লেখার অভিজ্ঞতা,স্কাউট/গালর্স গাইড/বিএনসিসি/রোভার কার্য্যক্রমে সম্পৃক্ততা,নেতৃত্বদানের ক্ষমতা,সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন,নৈতিক দৃঢ়তা ও আইসিটি বিষয়ে দক্ষতা প্রভূতি বিষয়ের উপর নির্ভর করে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে রাগীব ইয়াসির রোহান শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত করেন।
তার এই অসাধারন স্বীকৃতি অর্জনের জন্য প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,শিক্ষার্থীবৃন্দ আনন্দে জোয়াড়ে ভাসছে।  তার বাবা একজন কলেজ শিক্ষক ও মাতা একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।
রাগীব ইয়াসির রোহান বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আমি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী (কারিগরি)নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষীকা ও অভিভাবকের নিকট চিরকৃতজ্ঞ এবং দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা কামনা করেন।

আদিতমারী সরকারী জিএস মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক শওকাত আরা সিদ্দিকা বলেন,রোহানের শ্রেষ্ঠত্ব অর্জনের ফলে আমরা অত্যান্ত খুশি এবং তার কৃতিত্ব জন্য সাফল্য কামনা করছি। এছাড়াও সে স্বপ্ন বাস্তবায়নের ফলে উপজেলা,জেলা,বিভাগীয় ও জাতীয় পর্যায়ে শিক্ষার্থীর সাফল্য অর্জন করেছে।

অত্র প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত শিক্ষক ও জেলা স্কাউসের সম্পাদক মোজাম্মেল হক বলেন,রাগীব ইয়াসীর রোহান একজন শাপলা অ্যাওয়ার্ড প্রাপ্ত দক্ষতা এবং পিএস অ্যাওয়ার্ড প্রত্যাশিত। সে শ্রেষ্ঠ শিক্ষার্থী (কারিগরি) নির্বাচিত হওয়ায় জেলা স্কাউটসের পক্ষ থেকে অভিনন্দন জানান।

এছাড়াও অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শওকাত আরা সিদ্দিকা জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD