1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লালমনিরহাটে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত। লালমনিরহাটে গণমাধ্যমের সাথে কুষ্ঠ বিষয়ক সচেতনতা মূলক সভা। গাইডিং কার্যক্রম সম্প্রসারনের লক্ষ্যে লালমনিরহাটে সেমিনার প্রজ্ঞাপন জারি- ডিজেলে কমলো ৭৫ পয়সা, অকটেনে ৪, পেট্রোলে ৩ টাকা ৭মার্চ উপলক্ষে বঙ্গভবনে আলোচনা সভা লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

লালমনিরহাটের কাকিনায় দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত,আহত ২

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাকেজ আলী (৩৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় অপর ট্রাকের চালক ও সহকারী আহত হয়েছেন। রোববার ভোরে কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকায় আকাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত ট্রাকচালক মাকেজ আলী বগুড়ার শেরপুরের মির্জাপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।সকালে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার ভোরে বগুড়ার শেরপুর থেকে পাথর নিতে আসা ট্রাক চালক মাকেজ আলী(৩৫) লালমনিরহাটের বুড়িমারী থেকে ভুট্রা নিয়ে বগুড়ার উদ্যেশ্যে যাওয়ার পথে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা এলাকায় আকাশ ফিলিং ষ্টেশনের পাশে সড়কের পাশে ট্রাক রেখে ট্রাকের ভিতরে ঘুমিয়েছিলেন।এসময় যশোর থেকে বুড়িমারী স্থলবন্দরগামী ট্রাকটি নিয়ন্ত্রন হারালে দাড়িয়ে থাকা ট্রাকটির সাথে মুখোমুখি সংঘষ হয়।এতে দাড়িয়ে থাকা ট্রাকটির চালক মাকেজ আলী ঘটনাস্থলেই নিহত হন।এতে গুরুত্বর আহত হন যশোর থেকে আসা অপর ট্রাকের চালক ও সহকারী চালক।আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় অপর আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।লাশ ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরনের প্রস্তুতি চলছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD