1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

লালমনিরহাটের তুষভান্ডারে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

কালীগঞ্জ(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জের তুষভান্ডারে ট্রাকের ধাক্কায় শহিদুল ইসলাম (৩৮) নামে অটোরিকশার এক  যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

সোমবার সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।এসময় ওই সড়কে ঘন্টাখানেক যানবাহন চলাচল বন্ধ থাকে।পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন ছেলে। তিনি তামাক ব্যবসায়ী ছিলেন।

আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান (৩৫) ও অটোরিকশা চালক আনিছার রহমান (৩৬)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শহিদুল ইসলাম সকালে এক অটোরিকশা করে কাকিনা এলাকার আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য করে যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরগামী পণ্যবাহী এক ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের সামনে তাদের অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। এসময় ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান এবং অটোরিকশা চালক আনিছার ও শহিদুলের ছোট ভাই শহিদার রহমান আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সাদিকাতুল ইসলাম জানান, তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। কিন্তু এর চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD