1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে

লালমনিরহাটে তিন বছরের সাজাপ্রাপ্ত শ্রী দিনবন্ধু রায় (৩৫) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের মধুরাম গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। লালমনিরহাট সদর থানার এসআই নুর আলাম তাকে গ্রেফতার করেন।

গ্রেফতার শ্রী দিনবনন্ধু লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের মধুরাম গ্রামের মৃত উত্তর কুমার সরকারের ছেলে।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম জানান, অর্থ আত্মসাতের ৪২০ ধারার এক মামলায় গ্রেফতার শ্রী দীনবন্ধুকে রংপুর আদালত-২ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে এলাহী খান বিচার শেষে তিন বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুইমাসের কারাদন্ড প্রদান করেন। মামলার রায় হওয়ার পর থেকেই সে গাঢাকা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD