1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে

লালমনিরহাটে তিন বছরের সাজাপ্রাপ্ত শ্রী দিনবন্ধু রায় (৩৫) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের মধুরাম গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। লালমনিরহাট সদর থানার এসআই নুর আলাম তাকে গ্রেফতার করেন।

গ্রেফতার শ্রী দিনবনন্ধু লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের মধুরাম গ্রামের মৃত উত্তর কুমার সরকারের ছেলে।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম জানান, অর্থ আত্মসাতের ৪২০ ধারার এক মামলায় গ্রেফতার শ্রী দীনবন্ধুকে রংপুর আদালত-২ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে এলাহী খান বিচার শেষে তিন বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুইমাসের কারাদন্ড প্রদান করেন। মামলার রায় হওয়ার পর থেকেই সে গাঢাকা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD