1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা

লালমনিরহাটে ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেনসিডিল এনে গ্রেপ্তার হলেন বাবা

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধায় ছেলের জন্মদিনের অনুষ্ঠানে বন্ধুদের জন্য ফেনসিডিল নিয়ে এসে পুলিশের হাতে প্রেপ্তার হলেন বাবা জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামান।আটককৃত দুজনেই হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের বাসিন্দা।গতকাল মঙ্গলবার রাতে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়ামঙ্গল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক মাসুদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়ামঙ্গল এলাকায় জয়নাল আবেদীনের পুত্র জিতু ইসলামের (৩১) বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২ বোতল ফেনসিডিলসহ জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। ৎ

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানান, জিতু ইসলামের ছেলের জন্মদিন ছিল ১০মে মঙ্গলবার। জন্মদিনের অনুষ্ঠানে জিতু তার কয়েকজন বন্ধুকে দাওয়াত দেন। জন্মদিনের কেকের সঙ্গে বন্ধুদের ফেনসিডিল খাওয়াতে চান তিনি। সেই উদ্দেশ্যেই ফেনসিডিল কিনে বাড়িতে নিয়ে আসেন।

হাতীবান্ধা থানার ইন্সপেক্টর(তদন্ত)রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক হওয়া দুজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।আটককৃতদের আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD