1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

লালমনিরহাটের আদিতমারীতে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন, গ্রেফতার তিন

আদিতমারী(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১২৮ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারীতে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে কামরুজ্জামান ওরফে আলি(৫২) নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ছোট ভাইয়ের দায়েরকৃত মামলায় তিনজকে গ্রেফতার করা হয়েছে। নিহত কামরুজ্জামান ওই এলাকার মৃত খাদেমুল্লাহর ছেলে বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাঠ এলাকার কামরুজ্জামানের সাথে তারই চাচাতো ভাই নুর ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এর আগে দফায় দফায় এটি নিয়ে স্থানীয় সালিশি বৈঠক হলেও কোন স্থায়ী সমাধান হয় নাই। এ নিয়ে উচ্চ আদালতে মামলাও চলমান আছে। বিরোধের জেরে মঙ্গলবার বিকেলে দিকে কামরুজ্জামান নিজ ভুট্টা ক্ষেত থেকে ভুট্টা নিয়ে যাওয়ার সময় নুরুল ইসলাম, ফজলুল হক সহ ১০/১২ জন পথরোধ করে। তর্কাতর্কির এক পর্যায়ে উত্তেজনা শুরু হলে মারামারি লেগে যায়। এরই এক পর্যায়ে বুকে ও গোপনাঙ্গে আঘাতের ফলে সেখানেই লুটিয়ে পড়ে কামরুজ্জামান। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা  স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এঘটনায় সন্ধায় নিহতের ছোট ভাই সামসুজ্জামান ওরফে সামছুল আদিতমারী থানায় বাদী হয়ে নুরুল ইসলামকে প্রধান আসামী করে ১২ জনের নামে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ওই এলাকার ফজলুল হকের স্ত্রী নাজমা বেগম (৩২), নুর ইসলামের স্ত্রী হামিদা বেগম (৪৫), ও নুর ইসলামের মেয়ে আকলিমা বেগম  (২২)।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোজাম্মেল হক আমাদের পত্রিকার এ প্রতিনিধিকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাইয়ের দায়েরকৃত মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD