Main Menu

রামুতে ১৫০টি পরিবারে সাইলেন্ট হ্যান্ডস সাপোর্টের খাদ্য বিতরণ

কক্সবাজারের রামুতে অস্ট্রেলিয়া ভিত্তিক বেসরকারী সাহায্য সংস্থা ‘সাইল্যান্ট হ্যান্ডস সাপোর্ট’র উদ্যোগে গরীব ও অসহায় ১৫০ টি পরিবারের মাঝে রমজানের নিত্যপ্রয়োজনীয় খাদ্য বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ৩টায় রামুর উত্তর মিঠাছড়ি, চৌধুরী পাড়ায় সাইল্যান্ট হ্যান্ডস সার্পোটের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এ কর্মসূচি মানবিক দিক বিবেচনা করেই করা হচ্ছে উল্লেখ করে এ সময় সংগঠনের পক্ষে বলা হয়, আমরা যারা আছি সবাই মিলে গরীব ও অসহায়দের মুখে খাবার তুলে দেব। এবং সাইল্যান্ট হ্যান্ড সাপোর্ট বরাবরের মত এ ধরনের কর্মসূচি সব সময় চালু রাখবে।

সেচ্ছাসেবক বীর সাহাবী, আদনান, রফিক, সামিউল, রাশেদ ও আরিফসহ অন্যান্যরা জানান, আমরা সাইল্যান্ট হ্যান্ডস সার্পোটের পক্ষে এখানে সবাই সেচ্ছাসেবক হিসেবে কাজ করি। মানবিক কারণেই আমরা এ কাজটি করে আসছি। তারা সবাই অসহায়, রমজানে রোজা রাখতে তাদের যেন কষ্ট না হয় সেজন্যই এমন উদ্যোগ। তাদের মুখে খাবার তুলে দেওয়া আমাদের জন্য অত্যন্ত আনন্দের এবং গৌরবের।

এ কর্মসূচিতে অংশ নেয়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, দীর্ঘদিন ধরেই তার পরিবার অভাব-অনটনের মধ্যেই দিনাতিপাত করছে। এমতাবস্থায় রমজান উপলক্ষে এসব খাদ্য সামগ্রী তাদের চিন্তামুক্ত করেছে।

জানাযায়, দীর্ঘদিন ধরে সময়ের প্রয়োজনানুযায়ী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে আসছে সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট। তাদের উদ্দেশ্য হলো এসব দুস্থদের মাঝে মানসম্মতভাবে খাবার পরিবেশন করা। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সেচ্ছাসেবী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, সাইল্যান্ট হ্যান্ডস সার্পোট বরাবরই গরীব-অসহায় ও দুস্থদের সাহায্য করে আসছে। রমজানের মাঝামাঝি এমন আরেকটি কর্মসূচি উত্তরবঙ্গে আরো বড় পরিসরে করবেন।






News Room - Click for call