1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

লালমনিরহাটের হাতীবান্ধায় এম পি’র উদ্যোগে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি উদ্যোগে যুব নারীদের সেলাই মেশিন অসহায় পঙ্গু ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অর্ধশতাধিক সুবিধা ভোগীদের মাঝে সেলাই মেশিন হুইল চেয়ার বিতরণ করা হয়।এমপি  এমন উদ্যোগে খুশি অসহায় পঙ্গু ব্যক্তিরা।

হুইল চেয়ার পাওয়া পঙ্গু রশিদুল হক (২৭) বলেন, আমার একটি পায়ে সমস্যা থাকার কারনে আমি হাটতে পারিনা,কোথায় যেতেও পারিনা। ঘর বন্দি হয়ে কতক্ষণ থাকবো। হুইল চেয়ারটি পেয়ে আমি আমার এলাকায় ঘুরতে পারবো।

এদিকে যুব মহিলা মোর্শেদা খাতুন(৩০) বলেন, আমি সেলাই প্রশিক্ষণ প্রাপ্ত, কিন্তু সেলাই মেশিন কেনার সামর্থ্য ছিল না আমার। এই সেলাই মেশিনে কাজ করে লেখা পড়ার খরচ চালাতে পারবো।  সাথে পরিবার টাকা দিয়ে সাহায্য করতে পারবো।

উক্ত বিতরন অনুষ্ঠানে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুোৎশাহী ,সমাজকর্মী হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাগর, পাটিকা পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত,ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম মন্ডল, গোতামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোনাব্বেরুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি রানী সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক আলম খান রুবেল, জেলা পরিষদের সদস্য মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মর্জিনা বেগম সুবিধাভোগীসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD