1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটের হাতীবান্ধায় এম পি’র উদ্যোগে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি উদ্যোগে যুব নারীদের সেলাই মেশিন অসহায় পঙ্গু ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অর্ধশতাধিক সুবিধা ভোগীদের মাঝে সেলাই মেশিন হুইল চেয়ার বিতরণ করা হয়।এমপি  এমন উদ্যোগে খুশি অসহায় পঙ্গু ব্যক্তিরা।

হুইল চেয়ার পাওয়া পঙ্গু রশিদুল হক (২৭) বলেন, আমার একটি পায়ে সমস্যা থাকার কারনে আমি হাটতে পারিনা,কোথায় যেতেও পারিনা। ঘর বন্দি হয়ে কতক্ষণ থাকবো। হুইল চেয়ারটি পেয়ে আমি আমার এলাকায় ঘুরতে পারবো।

এদিকে যুব মহিলা মোর্শেদা খাতুন(৩০) বলেন, আমি সেলাই প্রশিক্ষণ প্রাপ্ত, কিন্তু সেলাই মেশিন কেনার সামর্থ্য ছিল না আমার। এই সেলাই মেশিনে কাজ করে লেখা পড়ার খরচ চালাতে পারবো।  সাথে পরিবার টাকা দিয়ে সাহায্য করতে পারবো।

উক্ত বিতরন অনুষ্ঠানে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুোৎশাহী ,সমাজকর্মী হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাগর, পাটিকা পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত,ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম মন্ডল, গোতামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোনাব্বেরুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি রানী সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক আলম খান রুবেল, জেলা পরিষদের সদস্য মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মর্জিনা বেগম সুবিধাভোগীসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD