1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে ভলিবল প্রশিক্ষনের উদ্বোধন লালমনিরহাটে প্রথম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত জাহাঙ্গীরের মা জায়েদা খাতুন গাজীপুরের নগরমাতা নির্বাচিত হলেন বছর না ঘুরতেই সানাইয়ের বিচ্ছেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ‘দফা একটাই সেটা হচ্ছে শেখ হাসিনার পদত্যাগ!” লালমনিরহাটে মির্জা ফখরুল ইসলাম আলমগীর লালমনিরহাটের বায়ান্নর ভাষাসৈনিক জহির উদ্দিন আহমেদ আর নেই বর্তমান সরকারের সময়েই গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে: তথ্যমন্ত্রী ২০২৬ বিশ্বকাপ ফুটবলের লোগো উন্মোচন করল ফিফা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

লালমনিরহাটের আদিতমারীতে অস্ত্রসহ চার যুবক আটক

রেজাউল করিম রাজ্জাক,আদিতমারী(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ৭০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় একটি রামদা ও দেশি অস্ত্রসহ ৪ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। শনিবার দুপুরে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোক্তারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ৬মে শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার সারপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে লালমনিরহাট -বুড়িমারী মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ গ্রামের একরামুল হকের ছেলে বিড়ি শ্রমিক আজিজুল ইসলাম(২০), একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা(১৮),  লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দবাজার এলাকার মশিউর রহমানের ছেলে ফরিদুল ইসলাম(১৮) ও একই গ্রামের হামিদার রহমানের ছেলে জিয়াদ হোসেন(১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সারপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে দেড় মাস আগে সরলখাঁ গ্রামের আশরাফ আলীর ছেলে সাজ্জাদের(১৫) সাথে বিবাদ লাগে পাঠানটারী গ্রামের শাহ আলমের ছেলে জালাল উদ্দিন ওয়াশিমের(১৫)। এরই জের ধরে ৬মে শুক্রবার রাতে সাজ্জাদের নেতৃত্বে ১০টি মোটর সাইকেলের বহরে দেশি অস্ত্র হাতে ৩০/৩৫জন যুবক পাঠানটারী এলাকায় এসে ওয়াশিমের বড় ভাই জসিমকে মহাসড়কে দাড়িয়ে থাকতে দেখে রামদা দিয়ে কোপ দেয় সন্ত্রাসীরা। বিষয়টি বুঝতে পেয়ে ওয়াশিম চিৎকার দিয়ে দৌড় দিয়ে রক্ষা পায়।

স্থানীয়রা ছুটে এসে একটি রামদা, ৪টি রড ও কিছু লাঠিসহ ৪জনকে আটক করে। বাকীরা পালিয়ে যাবার পথে ওই মহাসড়কে পাশে বসে থাকা পাঠানটারী এলাকার মজিদের ছেলে প্রিন্স(১৫) জোরপুর্বক তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেয়ে পিছনে ধাওয়া করে দেড় কিলোমিটার দুরে গিয়ে প্রিন্সকে ফেলে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়দের খবর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে অস্ত্রসহ আটক ৪ যুবককে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শাহ আলম বাদি হয়ে ৫জনের নামসহ অজ্ঞাত ৩০/৩৫জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, স্থানীয়দের খবরে পরিস্থিতি নিয়ন্ত্রন করে ৪জনকে আটক করা হয়েছে। অভিযোগও পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD