1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা

লালমনিরহাটে দরিদ্র ও অসহায় মানুষজনের মাঝে ঈদের সামগ্রী বিতরন

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার পড়া হয়েছে

ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার জন্য লালমনিরহাটে গরিব অসহায় মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ সহায়তা করেছেন জেলার বিশিষ্ট ঠিকাদার কাজী নজরুল ইসলাম তপন। শনিবার লালমনিরহাট শহরের বাবু পাড়া, সাহেব পাড়া, গিয়ার্স উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠ, ফজলুল করিম উচ্চ বিদ্যালয় মাঠ সহ বিভিন্ন ওর্য়াডে ১১শ শাড়ী, লুঙ্গী, ও ৫শ জনকে নগদ অর্থ সহায়তা করেন।

এ সময় ফজলুল করিম উচ্চ বিদ্যালয় মাঠে দেখা হয় মরিয়ম বেগম (৬৮) তিনি বলেন, বাবা রমজান মাস শেষ হইল। হামরা ঠিকমতো খাবার ও পাই না। এবার ঈদে গায়ে দেয়ার কাপর নাই। যা আছে সব ছিরা ফারা। এই শাড়ী খান পায়া মুই ঈদে গায়ে দিবার পাইম। শুধু মরিয়ম না, তার মতো অসহায় আমেনা বেগম (৬৫) ছেলে সন্তান থাকলেও খোজ নেওয়ার কেউ নেই তার। রমজানে ইফতার থাকে মুড়ি আর চিনি। কখনো শুধু পানি দিয়েই রোজা ভাংতে হয় আমেনার। ঠিক মতো ঈদ হয়না তার । ঈদের দিনেও পাতিলে ভাত আর ডাল। গায়ে পোষাক থাকলেও অনেক পুরোনো। তবে এবার ঈদের দু’দিন আগে শাড়ী পেয়ে খুশি আমেনা। এসময় উপস্থিত ছিলেন জেলার বিশিষ্ট ঠিকাদার কাজী নজরুল ইসলাম তপন। লালমনিরহাট পৌরসভার ২ নং ওর্য়াড কাউন্সিল রাশেদুল ইসলাম রাশেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ বিষয়ে কাজী নজরুল ইসলাম তপন বলেন, ঈদে অনেকের ঘরে খাবার থাকেনা। অনেকের পোষাক কেনার মত সাধ্য নেই। তাই ঈদের আনন্দ অসহায় মানুষদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আমার সামান্য প্রচেষ্টা।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD