1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটে দরিদ্র ও অসহায় মানুষজনের মাঝে ঈদের সামগ্রী বিতরন

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে

ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার জন্য লালমনিরহাটে গরিব অসহায় মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ সহায়তা করেছেন জেলার বিশিষ্ট ঠিকাদার কাজী নজরুল ইসলাম তপন। শনিবার লালমনিরহাট শহরের বাবু পাড়া, সাহেব পাড়া, গিয়ার্স উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠ, ফজলুল করিম উচ্চ বিদ্যালয় মাঠ সহ বিভিন্ন ওর্য়াডে ১১শ শাড়ী, লুঙ্গী, ও ৫শ জনকে নগদ অর্থ সহায়তা করেন।

এ সময় ফজলুল করিম উচ্চ বিদ্যালয় মাঠে দেখা হয় মরিয়ম বেগম (৬৮) তিনি বলেন, বাবা রমজান মাস শেষ হইল। হামরা ঠিকমতো খাবার ও পাই না। এবার ঈদে গায়ে দেয়ার কাপর নাই। যা আছে সব ছিরা ফারা। এই শাড়ী খান পায়া মুই ঈদে গায়ে দিবার পাইম। শুধু মরিয়ম না, তার মতো অসহায় আমেনা বেগম (৬৫) ছেলে সন্তান থাকলেও খোজ নেওয়ার কেউ নেই তার। রমজানে ইফতার থাকে মুড়ি আর চিনি। কখনো শুধু পানি দিয়েই রোজা ভাংতে হয় আমেনার। ঠিক মতো ঈদ হয়না তার । ঈদের দিনেও পাতিলে ভাত আর ডাল। গায়ে পোষাক থাকলেও অনেক পুরোনো। তবে এবার ঈদের দু’দিন আগে শাড়ী পেয়ে খুশি আমেনা। এসময় উপস্থিত ছিলেন জেলার বিশিষ্ট ঠিকাদার কাজী নজরুল ইসলাম তপন। লালমনিরহাট পৌরসভার ২ নং ওর্য়াড কাউন্সিল রাশেদুল ইসলাম রাশেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ বিষয়ে কাজী নজরুল ইসলাম তপন বলেন, ঈদে অনেকের ঘরে খাবার থাকেনা। অনেকের পোষাক কেনার মত সাধ্য নেই। তাই ঈদের আনন্দ অসহায় মানুষদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আমার সামান্য প্রচেষ্টা।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD