1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রেনে কাটা পড়ে নিহত ১

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫২ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়েছে।

শনিবার সকালে লালমনিরহাট- বুড়িমারী রেলরুটে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের চৈতাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী লোকাল ট্রেনটি ওই এলাকা অতিক্রম করার পর স্থানীয়রা রেল লাইনে কাটা যাওয়া মরদেহটি দেখতে পায়। স্থানীয়রা নিহত ওই ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেনি।

হাতীবান্ধা রেলওয়ের স্টেশন মাস্টার নুরনবী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাট রেলওয়ে থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

লালমনিরহাট রেলওয়ে থানার ওসি বাহারুল ইসলাম জানান, লাশ নিয়ে আসার জন্য আমার ফোস ঘটনাস্থলে গেছে।লাশ নিয়ে আসলে মগে প্রেরন করা হবে।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD