1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২

আমবয়ানের মধ্য দিয়ে লালমনিরহাটে জেলা ইজতেমা শুরু

লালমনিরহাট প্রতিনিধি 
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে

আমবয়ানের মধ্য দিয়ে লালমনিরহাটে তিনদিন ব্যাপী জেলা আঞ্চলিক ইজতেমা শুরু হয়েছে। বুধবার বাদ ফজর শুরু হওয়া এ ইজতেমা শুক্রবার (১০ ডিসেম্বর) জুম্মার নামাজের পর আখেরী মুনাজাতের মধ্য দিয়ে সমাপ্ত হবে। ইজতেমা সফল করতে ধর্মপ্রাণ মুসুল্লি ও আয়োজকরা অনেকদিন ধরে প্রাণপন চেষ্টা করে প্রস্তুত করেছেন লালমনিরহাট কালেক্ট্ররেট মাঠ। আগত মসুল্লিদের থাকার জন্য পুরো মাঠে সামিয়ানা দিয়ে সাটানো হয়েছে। তৈরী করা হয়েছে পর্যাপ্ত ওজু ও গোসলের ব্যাবস্থা। বিশুদ্ধ পানি সরবরাহ, বিদ্যুত সংযোগ, স্বাস্থ্য সম্মত টয়লেট স্থাপন করা হয়েছে। ইজতেমা মাঠে নিরাপত্তা জোরদার করনে পর্যাপ্ত পুলিশ, ভ্রাম্যমান মেডিকেল টিম ও স্বেচ্ছাসেবক নিয়োজিত আছে। এছাড়াও সার্বক্ষনিক ওয়াজ টাওয়ারে থাকবে নিরাপত্তা ব্যবস্থা। আয়োজক কমিটির আমীর আলহাজ্ব শহিদার রহমান জানান, ইজতেমা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ইতিমধ্যে জেলার ৫টি উপজেলাসহ পার্শ্ববর্তি বিভিন্ন জেলা থেকে মসুল্লিগন ইজতেমা মাঠে চলে এসেছেন এখনো অনেকে আসছেন। দেশের বরেন্য আলেমগন ইজতেমায় বয়ান পেশ করবেন। ২০১৬ সাল থেকে লালমনিরহাট জেলায় আঞ্চলিক ইজতেমা শুরু হয়। এবার লক্ষাধিক মসুল্লির সমাগম ঘটবে বলেও আশা করেন তিনি।

আগামী ১০ ডিসেম্বর (শুক্রবার) ঢাকার বিশিষ্ট ইসলামীবিধের দ্বারা ইজতেমা মাঠে জুম্মার নামাজ আদায় করবেন মসুল্লিরা। এ ইমামের আখেরী মুনাজাতের মাধ্যমেই সমাপ্ত হবে লালমনিরহাট জেলা ইজতেমা। প্রথমদিন সকালে আমবয়ানের মধ্য দিয়ে মুসুল্লিদের তালিম প্রদান করেন মাওলানা মোস্তফা সাহেব।

 

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD