1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে স্কুলভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার উদ্বোধন লালমনিরহাটে ক্রিকেট অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান বিএনপি স্বাধীনতা বিরোধী ও খুনির দল – লালমনিরহাটের কালীগঞ্জে শাজাহান খান এমপি ছাদখোলা বাসে শোভাযাত্রা, পথে পথে বীর আনন্দ-উল্লাস শিরোপা তুলে ধরে, হাত নেড়ে, জাতীয় পতাকা উড়িয়ে অভিনন্দনের জবাব দেন সাবিনারা। প্রশিক্ষিত যুবদের তৈরিকৃত পন্য বাজার জাতের লক্ষ্যে লালমনিরহাটে মতবিনিময় সভা লালমনিরহাটে সংগীত আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাট পৌর শহরের আদর্শ পাড়ায় মাদকের আড্ডা। পুলিশের অভিযানে মাদক দ্রব্য সহ স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩ বর ও তার বাবাকে কান ধরিয়ে উঠবস, টাকা নিয়েও ভিডিও ফাঁস করার অভিযোগ লালমনিরহাটের সরকারেরহাট এলাকার এক যুবকের বিরুদ্ধে লালমনিরহাটে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের ১৮ কর্মকর্তার মধ্যে ১৬ কর্মকর্তাকে বদলী, নেপথ্যে অবৈধ লেনদেন

আমবয়ানের মধ্য দিয়ে লালমনিরহাটে জেলা ইজতেমা শুরু

লালমনিরহাট প্রতিনিধি 
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

আমবয়ানের মধ্য দিয়ে লালমনিরহাটে তিনদিন ব্যাপী জেলা আঞ্চলিক ইজতেমা শুরু হয়েছে। বুধবার বাদ ফজর শুরু হওয়া এ ইজতেমা শুক্রবার (১০ ডিসেম্বর) জুম্মার নামাজের পর আখেরী মুনাজাতের মধ্য দিয়ে সমাপ্ত হবে। ইজতেমা সফল করতে ধর্মপ্রাণ মুসুল্লি ও আয়োজকরা অনেকদিন ধরে প্রাণপন চেষ্টা করে প্রস্তুত করেছেন লালমনিরহাট কালেক্ট্ররেট মাঠ। আগত মসুল্লিদের থাকার জন্য পুরো মাঠে সামিয়ানা দিয়ে সাটানো হয়েছে। তৈরী করা হয়েছে পর্যাপ্ত ওজু ও গোসলের ব্যাবস্থা। বিশুদ্ধ পানি সরবরাহ, বিদ্যুত সংযোগ, স্বাস্থ্য সম্মত টয়লেট স্থাপন করা হয়েছে। ইজতেমা মাঠে নিরাপত্তা জোরদার করনে পর্যাপ্ত পুলিশ, ভ্রাম্যমান মেডিকেল টিম ও স্বেচ্ছাসেবক নিয়োজিত আছে। এছাড়াও সার্বক্ষনিক ওয়াজ টাওয়ারে থাকবে নিরাপত্তা ব্যবস্থা। আয়োজক কমিটির আমীর আলহাজ্ব শহিদার রহমান জানান, ইজতেমা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ইতিমধ্যে জেলার ৫টি উপজেলাসহ পার্শ্ববর্তি বিভিন্ন জেলা থেকে মসুল্লিগন ইজতেমা মাঠে চলে এসেছেন এখনো অনেকে আসছেন। দেশের বরেন্য আলেমগন ইজতেমায় বয়ান পেশ করবেন। ২০১৬ সাল থেকে লালমনিরহাট জেলায় আঞ্চলিক ইজতেমা শুরু হয়। এবার লক্ষাধিক মসুল্লির সমাগম ঘটবে বলেও আশা করেন তিনি।

আগামী ১০ ডিসেম্বর (শুক্রবার) ঢাকার বিশিষ্ট ইসলামীবিধের দ্বারা ইজতেমা মাঠে জুম্মার নামাজ আদায় করবেন মসুল্লিরা। এ ইমামের আখেরী মুনাজাতের মাধ্যমেই সমাপ্ত হবে লালমনিরহাট জেলা ইজতেমা। প্রথমদিন সকালে আমবয়ানের মধ্য দিয়ে মুসুল্লিদের তালিম প্রদান করেন মাওলানা মোস্তফা সাহেব।

 

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD