1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান রাজুর মৃত্যু।প্রেসক্লাবে নামাজের জানাজা শেষে কবরস্থানে দাফন।

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

দীঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান রাজু। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি লালমনিরহাট থেকে প্রকাশিত সাপ্তাহিক নতুন বাংলার সংবাদ পত্রিকার প্রকাশক ছিলেন।

গতকাল বুধবার বাদ জোহর শহরের জেলখানা রোডস্থ ডায়াবেটিকস্ হাসপাতাল সংলগ্ন তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার সকালে লালমনিরহাট প্রেসক্লাব চত্বরে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক ওয়ালিউর রহমান রাজু দীর্ঘদিন ধরে দুরারোগ্য রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি দির্ঘদিন থেকে দৈনিক আজকের প্রত্যাশা, দৈনিক দাবানলসহ দেশের অনেক পত্রিকায় সততার সাথে কাজ করে এসেছেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, দুই ছেলে ও  স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে লালমনিরহাট জেলা প্রশাসনের পক্ষে স্থানীয় সরকার অধিদপ্তরের উপপরিচালক রফিকুল ইসলাম,বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখার পক্ষে পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন,জেলা বিএনপির পক্ষে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক একেএম মমিনুল হক,জাতীয় পাটির পক্ষে ওয়াহিদুল ইসলাম সেনা,লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপনসহ জেলায় কমরত সাংবাদিকরা মরহুমের আত্বার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তক্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD