1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাট পৌরসভার ৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা লালমনিরহাটে বিপদসীমার ওপরে তিস্তা ও ধরলার পানি; বন্যার আশঙ্কা লালমনিরহাটের কালীগঞ্জে ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হলেন ইউপি চেয়ারম্যান খুব অল্প সময়েই পাঠকের মন জয় করেছে-লালমনিরহাটে আজকের পত্রিকা প্রতিষ্ঠাবার্ষিকীতে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিবন্ধিকে মারপিট ও হত্যার চেষ্টা, ভিডিও ভাইরাল জবার দিয়েছি,প্রমাণ করেছি-বাংলাদেশও পারে- পদ্মা সেতু উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লালমনিরহাটে গাল গাইডসের সমন্বয় সভা ‘বাংলাদেশ পুলিশ জাদুঘর, লালমনিরহাট’ উদ্বোধন করলেন পুলিশের আইজিপি ইতিহাস ঐতিহ্যের নিদর্শন নিয়ে চালু হচ্ছে দেশের একমাত্র পুলিশ জাদুঘর

ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ীতে অজ্ঞাতনামা খুনি কর্তৃক খামারের কর্মচারী সাগর এর নৃশংস খুনের রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার এবং মোবাইল উদ্ধার।

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

 

ফেনী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব খোন্দকার নূরুন্নবী, বিপিএম, পিপিএম, মহোদয় বিষয়টি বিশেষ গুরুত্ব প্রদান করে ফেনী সদর থানায় তদন্তাধীন ক্লুলেস এই খুনের মামলার ঘটনা তদন্তের জন্য গত ২৮/৬/২০২০ খ্রিঃ তারিখে জেলা গোয়েন্দা শাখা, ফেনীকে নির্দেশ প্রদান করেন। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব এ এন এম নুরুজ্জামান, ডিবি ফেনী জেলার অফিসার এসআই/মোঃ মিজানুর রহমান, এসআই/মোঃ মোতাহার হোসেন পিপিএম,এর নেতৃত্বে একটি বিশেষ টিম গঠন করেন। তদন্তে জানা যায় যে, ফেনী সদর মডেল থানাধীন ১৮নং রামপুর পাটোয়ারী বাড়ীর সাদেক হোসেন পাটোয়ারীর মালিকীয় শাহনাজ ডেইরী ফার্মের ভিতর মোজাম্মেল হক সাগর (২৪) কে গত ৩০/০৫/২০২০ ইং তারিখ অনুমান ০৯.০০ ঘটিকা হইতে সকাল অনুমান ১০.৩০ ঘটিকার মধ্যবর্তী যেকোন সময় উক্ত তিনজন আসামী পূর্ব পরিকল্পিতভাবে পরকিয়ার কারনে আক্রোশের জেরে এবং অর্থ লাভের আশায় ভিকটিম সাগরকে তাহার কক্ষে ধারালো অস্ত্রের দ্বারা নৃশংসভাবে এলোপাথাড়ি কোপাইয়া তাহার মৃত্যু নিশ্চিত করিয়া মোবাইল সেটটি নিয়া যায়। উক্ত মোবাইলে পরকিয়া সম্পর্কের ফলে কিছু ছবি ও ভিডিও ক্লিপ ছিল বলে ডিবি’র তদন্তে প্রকাশ পায়।

সায়েন্টিফিক ইনভেস্টিগেশনের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ফেনী, নোয়াখালি, কুমিল্লা ও চাঁদপুর জেলার বিভিন্নস্থানে ডিবি টিম বিশেষ অভিযান চালিয়ে আসামী রাজন (৩৫) কে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা এলাকা হইতে গ্রেফতার ও ভিকটিম সাগরের মোবাইল হ্যান্ডসেটটি উদ্ধারপূর্ব্বক জব্দ করতে সক্ষম হয়। রাজনের দেওয়া তথ্যের ভিত্তিতে তাহার ছোট ভাই ১ নং আসামী মোহন প্রকাশ নয়ন (৩০) এবং ৩ নং আসামী নয়নের স্ত্রী খালেদা আক্তার বৃষ্টি (২৬) কে ফেনী সদর থানাধীন রানীর হাট, মামুন ডেকোরেটর এর বাড়ী হইতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত খুনি তিনজন ঘটনা বিস্তারিতভাবে প্রকাশ করেছে। তাদেরকে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হচ্ছে।

আটককৃত আসামীঃ

১) মোহন প্রকাশ নয়ন (৩০) পিতা- আব্দুল খালেক, মাতা- রহিমা বেগম সাং- অষ্টা, (গুচ্ছ গ্রাম), থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর। বর্তমান ঠিকানা- রানীর হাট (মামুন ডেকোরেটর বাড়ী) থানা ও জেলা- ফেনী।

২) রাজন (৩৫) পিতা- আব্দুল খালেক, মাতা- রহিমা বেগম সাং- অষ্টা, (গুচ্ছ গ্রাম), থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর।

৩) খালেদা আক্তার প্রকাশ- বৃষ্টি (২৬), স্বামী- মোহন প্রকাশ নয়ন, সাং- পশ্চিম কাজিরবাগ, থানা ও জেলা- ফেনী। বর্তমান ঠিকানা- রানীর হাট (মামুন ডেকোরেটর বাড়ী) থানা ও জেলা- ফেনী।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD