1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

রাকিতিচের গোলে শীর্ষে ফিরল বার্সেলোনা

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৯২ বার পড়া হয়েছে

চলতি মৌসুমে দুইবার পেতে হয়েছে হারের তেতো স্বাদ। শঙ্কা জেগেছিল আবারও অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষে পয়েন্ট হারানোর। দারুণ এক গোলে বার্সেলোনার ত্রাতা ইভান রাকিতিচ। লা লিগার ম্যাচে মঙ্গলবার রাতে ১-০ গোলে জিতেছে কিকে সেতিয়েনের দল। ২০১৮ সালের মার্চের পর এই প্রথম বিলবাওয়ের বিপক্ষে জিতল বার্সেলোনা।

এই ম্যাচ জিতে ফের লা লিগার শীর্ষস্থানে উঠলো বার্সেলোনা। ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্ট পেছনে রিয়াল মাদ্রিদ ৬৫।

টানা দ্বিতীয় ম্যাচে গোল পেলেন না মেসি। তাতে ৬৯৯ গোল নিয়ে এখনও ৭০০তম গোলের অপেক্ষা করতে হচ্ছে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

ন্যু ক্যাম্পে এদিনও বার্সার সেরা পারফর্ম দেখা যায়নি। ম্যাচের মোড় ঘুরে যায় ৭১ মিনিটে। বক্সের মধ্যে অরক্ষিত থাকা রাকিতিচকে দিয়ে গোল করান মেসি। খেলার শেষ মুহূর্তে মাইলফলকের গোলটি করতে পারতেন এলএমটেন। কিন্তু তার জোরালো শটটি গোলপোস্টের কয়েক ইঞ্চি দূর দিয়ে যায় মাঠের বাইরে।

যোগ করা সময়ে আনসু ফাতি পোস্টে শট নেন। আর্তুরো ভিদালও নাম লিখতে পারতেন গোলদাতার খাতায়। কিন্তু গোলরক্ষক উনাই সিমন রুখে দেন তাদের।

বার্সেলোনার পোস্টেও ভীতি তৈরি করেছিল বিলবাও। বার্সা গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন প্রতিহত করেন উনাই লোপেজের ক্রস। লোপেজের বাড়ানো ফ্রি কিক থেকে আলভারেস হেড করেন। টের স্টেগেনের কপাল ভালো যে বার্সা ডিফেন্ডার বিলবাও খেলোয়াড়ের হেড ফিরিয়ে দেন।

বিরতির পর মেসির চতুর পাস থেকে আন্তোয়ান গ্রিজমান গোল করতে ব্যর্থ হন। গ্রিজমান ছিলেন নিষ্প্রাণ। টানা ৭টি লিগ ম্যাচে গোল নেই তার। ফরাসি ফরোয়ার্ড না পারলেও ম্যাচ শেষ হওয়ার ১৯ মিনিট আগে একমাত্র গোল আসে রাকিতিচের পা থেকে।

লুই সুয়ারেসের শট গোলকিপারের হাতে লেগে মাঠের বাইরে গেলে কর্নার হয়। ভক্তদের জয়ের স্বাদ আরও বেড়ে যেতে পারতো মেসি যদি গোলের আরেকটি সেঞ্চুরি পূর্ণ করতে পারতেন। কিন্তু তাকে আরও অপেক্ষায় থাকতে হচ্ছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD