1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার

২০২৬ বিশ্বকাপ ফুটবলের লোগো উন্মোচন করল ফিফা

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ১৭৩ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্র, মেক্সিকো কানাডার যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য ২০২৬ ফিফা বিশ্বকাপের লোগো প্রকাশ করা হয়েছে। লস অ্যাঞ্জেলসে এক জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল লোগে উন্মোচন করেন ফিফা সভাপতি জিয়ান্তি ইনফান্তিনো দুইবারের বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান রোনালদো নাজারিও।

লোগোর ব্যাকগ্রাউন্ডে ‘২০২৬’ টাইফোগ্রাফির উপরে বিশ্বকাপের শিরোপা বসানো হয়েছে। এরই মাধ্যমে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ লোগোতে অফিসিয়াল ট্রফি ব্যবহার করা হয়েছে। অনুষ্ঠানে ফিফা সবাইকে ‘উই আর ২৬’ ক্যামপেইনের সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছে।

‘উই আর ২৬’ বলতে ফিফা বুঝিয়েছে ‘মানুষ, সম্প্রদায় ও স্থানকে’। অর্থাৎ, ২০২৬ আসর যেহেতু তিনটি দেশজুড়ে হবে, তাই সবগুলো স্থানের পাশাপাশি তাদের সম্প্রদায় ও মানুষকে এই ক্যামপেইনে যুক্ত করা হয়েছে।

এই ব্যাপারে ফিফা সভাপতি বলেন, ‘এটা হচ্ছে সেই মুহূর্ত যখন তিনটি দেশ ও একটি পুরো মহাদেশ একসাথে বলে: সর্বকালের সবচেয়ে বড়, সেরা এবং সবার জন্য উন্মুক্ত ফিফা বিশ্বকাপ উপহার দেওয়ার জন্য পুরো বিশ্বকে স্বাগত জানাতে আমরা একত্রিত হয়েছি। ’

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD