1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার

ভারতের ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রংপুরের মেয়েরা

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

ভারতের কোচবিহারে স্বর্গীয় ক্ষিতীশ চন্দ্র রায় স্মৃতি নকআউট প্রমিলা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের রংপুরের সদ্যপুস্কুরিনী যুব স্পোর্টিং ক্লাব।

গতকাল ১৩মে (শনিবার) টাইব্রেকারে ৫-৪ গোলে দক্ষিন দিনাজপুর ওয়েস্ট বেঙ্গল ইন্ডিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রংপুরের ফুটবল কন্যারা।

কলকাতার দেওয়ানগঞ্জ কোচিং ক্যাম্প আয়োজিত দেওয়ানগঞ্জ মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় ১১ মিনিটের সময় এগিয়ে যায় ভারতের মেয়েরা। ১-০ গোলে পিছিয়ে বিরতিতে যায় বাংলাদেশ। ৫৮ মিনিটে সদ্যপুষ্করনী স্পোর্টিং ক্লাবের রেখার গোলে খেলায় ফিরে আসে সমতা। আর কোনো গোল না হওয়ায় টাইব্রেকারে গড়ায় ম্যাচ।

পরে টাইব্রেকারে ৫-৪ গোলে এগিয়ে থেকে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের রংপুরের সদ্যপুস্কুরিনী যুব স্পোর্টিং ক্লাব। ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন সদ্যপুষ্করনী যুব স্পোর্টিং ক্লাবের গোলকিপার শাম্মি আকতার। সেরা ডিফেন্ডার হন একই ক্লাবের রেখা আক্তার ও  সর্বোচ্চ গোলদাতা হন সুলতানা আক্তার।

এর আগে টুর্নামেন্ট খেলতে গত ৫ মে কোচবিহার পৌঁছান সদ্যপুস্কুরিনীর নারী ফুটবলাররা। শুরুর দিন ৭ মে ভুটানের গোমটু ফুটবল ক্লাবের বিপক্ষে ৩-০ গোলে জেতে বাংলাদেশের মেয়েরা। টুর্নামেন্টের সেমিফাইনালে  ১০মে (বুধবার) গয়েশপুর স্পোর্টস ফুটবল একাডেমি কলকাতাকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে তারা।

ভারতে মাটিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে অধিনায়ক সুলতানা বলেন, ‘আমরা রংপুরের হয়ে খেললেও সবাই আমাদেরকে বাংলাদেশের মেয়ে হিসেবেই এখানে সমর্থন দিয়েছে ও সাহস যুগিয়েছে। আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা চ্যাম্পিয়ন হয়েছি। পরবর্তী সময় এর ধারা অব্যাহত রাখার চেষ্টা করব, ইন-শা-আল্লাহ।’

সদ্যপুস্কুরিনী যুব স্পোটিং ক্লাবের সভাপতি মিলন মিয়া বলেন, ‘এই টুর্নামেন্টে বাংলাদেশ ও ভুটানের দুটি দলসহ মোট আটটি দল অংশ নিয়েছিল। সবগুলো দলেই ভালো ভালো খেলোয়াড় ছিল। আমাদের মেয়েরা যেভাবে খেলছে তাতে আমাদের বিজয় নিশ্চিত ছিল এবং সেটা আমরা করতে সক্ষম হয়েছি।’

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD