1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত।

লালমনিরহাটের আদিতমারীতে বাস কাউন্টারে চালের বস্তা থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ

আদিতমারী(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার বুড়িরবাজারে হানিফ এন্টারপ্রাইজ বাস কাউন্টারে পড়ে থাকা চালের বস্তা থেকে ৬০ বোতল ফেনসিডিল  উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ফেনসিডিল ব্যবসায়ী নামবিহীন এক যাত্রী টিকেট কেটে বস্তায় চালের ভিতর ফেনসিডিল নিয়ে ঢাকায় বিক্রি করার উদ্দেশ্যে যাচ্ছিল এমন সময় আদিতমারী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে  হানিফ এন্টারপ্রাইজ বাস কাউন্টারে পড়ে থাকা চালের বস্তার ভিতর থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতী টের পেয়ে ওই ফেনসিডিল ব্যবসায়ী চালের বস্তা ফেলে পালিয়ে যায়।

আদিতমারী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়েছে। তদন্ত করে মালিক পেলে পরবর্তিতে মামলা দায়ের করা হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD