Main Menu

নড়াইল সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার” এর উদ্বোধন

নড়াইল সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার ” এর উদ্বোধন ও মটর ড্রাইভিং কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার নড়াইল সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজনে কেন্দ্রে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

“বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার”এর উদ্বোধন ও সেইফ মটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্স কোর্সের ১ ব্যাচের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা। ৪ মাস ব্যাপী সেইফ মটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্স কোর্সের ১ ব্যাচে ৪০ জন প্রশিক্ষার্থী অংশ গ্রহণ করে। এ প্রশিক্ষণ কেন্দ্রে বিভিন্ন কোর্সে ৫ শতাধিক প্রশিক্ষনার্থী প্রশিক্ষন গ্রহন করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বেতার ও আরটিভির নড়াইল প্রতিনিধি সুজয় কুমার বকসী, বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ এস এ মতিন, নড়াইল সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ শামীম আহম্মেদের সভাপতিত্বে নড়াইল সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মেকানিক্যাল ইন্সট্রাক্টর মোঃ সাইফুজ্জামান, ড্রাইভিং প্রশিক্ষক আব্দুল আহাদ,এ সময় উপস্থিত ছিলেন। সাংবাদিক শুভ সরকার, স্বপন কুমার দাস,ও এস কে সুজয় বিশ্বাস,মধু সরকার,প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তাগণ, ও প্রশিক্ষার্থীরা ।






News Room - Click for call