1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে সংবাদ সম্মেলন জিআই অনুমোদন পেল মন্ডা, হাঁড়িভাঙ্গা আমসহ ৪ পণ্য লালমনিরহাটের পাটগ্রামে শিশুসহ চার রোহিঙ্গা আটক।আটককৃতরা মায়ানমারের নাগরিক। লালমনিরহাটে ভিক্ষুকদের পূর্নবাসনে সহায়তা প্রদান লালমনিরহাটে গার্ল গাইডস এসোসিয়েশনের কার্যালয়ের উদ্বোধন লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে বিএসএফর ককটেলের আঘাতে এক বাংলাদেশী নিহত লালমনিরহাটের কালীগঞ্জের ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ক্রীড়াক্ষেত্রে বেসরকারি পৃষ্ঠপোষকতা চান ক্রীড়ামন্ত্রী

চবির ঝর্ণার খাদে পড়ে কলেজছাত্রের মৃত্যু

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১৬৩ বার পড়া হয়েছে

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসের পার্শ্ববর্তী ঝর্ণার খাদে পিছলে পড়ে সাইফুল ইসলাম মুন্না (২৩) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।
সোমবার বেলা ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের পাশের ঝর্ণায় এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুর ১টার দিকে চট্টগ্রাম হাটহাজারী ফায়ার স্টেশনের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ।

নিহত কলেজছাত্র মুন্না চট্টগ্রামের হাটহাজারীর ফতেপুর এলাকার আলম ফকির বাড়ির সিরাজুল হকের ছেলে।

তিনি হাটহাজারী সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ও কলেজ শাখা ছাত্রলীগের কর্মী বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও প্রশাসন সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ঝর্ণার পাশের পাহাড়ে স্থানীয় লোকজন বিভিন্ন ধরনের সবজি চাষাবাদ ও গাছ রোপন করে। মুন্নাদের সেখানে সবজির বাগান ছিল। সোমবার বেলা ১০টার দিকে পাহাড়ে তাদের বাগান গাছ দেখতে গেলে হঠাৎ তিনি পা পিছলে ঝর্ণার খাদে পড়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানোর পর তারা হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনে যোগাযোগ করে। পরবর্তীতে ডুবুরি দলের প্রায় ২ ঘন্টার বেশি সময় ধরে চলা অভিযানে তাকে মৃত অবস্থার উদ্ধার করা হয়। তার লাশ পরিবারের কাছে হস্তাস্তর করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া দেশ রূপান্তরকে বলেন, টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলের কারণে কয়েকদিন ধরে চবির ঝর্ণায় তীব্র স্রোত সৃষ্টি হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয় নিরাপত্তা বাহিনীর মাধ্যমে জানতে পারি একজন ঝর্ণায় পড়ে গেছে। পরে আমরা হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনে যোগাযোগ করলে তাদের ডুবুরি দল দীর্ঘ প্রচেষ্টায় দুপুর একটার দিকে মৃত অবস্থায় ছেলেটিকে উদ্ধার করে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD