1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে স্কুলভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার উদ্বোধন লালমনিরহাটে ক্রিকেট অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান বিএনপি স্বাধীনতা বিরোধী ও খুনির দল – লালমনিরহাটের কালীগঞ্জে শাজাহান খান এমপি ছাদখোলা বাসে শোভাযাত্রা, পথে পথে বীর আনন্দ-উল্লাস শিরোপা তুলে ধরে, হাত নেড়ে, জাতীয় পতাকা উড়িয়ে অভিনন্দনের জবাব দেন সাবিনারা। প্রশিক্ষিত যুবদের তৈরিকৃত পন্য বাজার জাতের লক্ষ্যে লালমনিরহাটে মতবিনিময় সভা লালমনিরহাটে সংগীত আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাট পৌর শহরের আদর্শ পাড়ায় মাদকের আড্ডা। পুলিশের অভিযানে মাদক দ্রব্য সহ স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩ বর ও তার বাবাকে কান ধরিয়ে উঠবস, টাকা নিয়েও ভিডিও ফাঁস করার অভিযোগ লালমনিরহাটের সরকারেরহাট এলাকার এক যুবকের বিরুদ্ধে লালমনিরহাটে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের ১৮ কর্মকর্তার মধ্যে ১৬ কর্মকর্তাকে বদলী, নেপথ্যে অবৈধ লেনদেন

চমেকে ছাত্রলীগের ২ পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

 

চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নেতাকর্মীদের ‘হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ’ এনে ১৬ জনকে আসামি করে মামলা করেছে একটি ছাত্রলীগের একটি পক্ষ।

সোমবার রাতে চমেকের চতুর্থ বর্ষের ছাত্র খোরশেদুল ইসলাম বাদি হয়ে পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন। এতে ১৬ জনকে আসামী করা হয়েছে বলে জানান পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া।

তিনি আরও বলেন, মেডিকেলের চতুর্থ বর্ষের একজন শিক্ষার্থী বাদি হয়ে অপর পক্ষের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

মামলায় হত্যার উদ্দেশ্যে হামলা করে আহত করার অভিযোগ আনা হয়েছে। ’

উল্লেখ্য, গত রবিবার সকালে শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও স্থগিত সিটি নির্বাচনের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী চমেক হাসপাতালে দুটি নাসাল ক্যানুলা দিয়ে ফেরার পর হাসপাতালে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এদের মধ্যে একটি পক্ষ শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল অনুসারী এবং অপরটি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।

এদিকে, মামলার আসামিদের মধ্যে চমেক হাসপাতালের ইন্টার্ন ডাক্তার, বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা আছেন। আসামিরা নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী। মামলার আসামিদের মধ্যে পাঁচজন চমেক’র বিভিন্ন বর্ষের শিক্ষার্থী। অন্যরা সাবেক শিক্ষার্থী ও ইন্টার্ন ডাক্তার।

মামলার বাদি চমেক এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী খোরশেদুল ইসলাম শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

খোরশেদুল বলেন, হত্যার উদ্দেশ্যে অতর্কিতে হামলা, প্রাণনাশের হুমকি এবং মারধর করে আহত করার অভিযোগে ১৬ জনকে আসামি করে মামলা করেছি।

প্রসঙ্গত, চমেক ছাত্রলীগের বর্তমান কমিটি সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত। ওই কমিটিতে শিক্ষা উপ-মন্ত্রীর পক্ষের কেউ না থাকলেও চমেক ছাত্রলীগের তার বেশ কিছু অনুসারী আছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD