1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত

ঢাকার যে আসন পেলেন জিএম কাদেরের স্ত্রী শেরীফা কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট,ঢাকা
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে

আসন্ন জানুয়ারির নির্বাচনে জাতীয় পার্টি ১৪ দলীয় জোটকে ৩২টি আসন ছেড়েছে আওয়ামী লীগ। ১৪ দরীয় জোটের তিন দলকে দেওয়া হয়েছে ৬টি আসন এবং জাতীয় পার্টিকে দেওয়া হয়েছে ২৬টি।দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া আজ রোববার গণমাধ্যমকে তথ্য জানান। তিনি আরও জানান, ১৪ দলের তিন দলকে যে ৬টি আসন দেওয়া হয়েছে তারা নৌকা মার্কা নিয়েই নির্বাচন করবেন।  

জাতীয় পার্টিকে রাজধানী ঢাকায় শুধু একটি আসনে ছাড় দিয়েছে আওয়ামী লীগ। এটি হচ্ছে দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং বিমানবন্দর থানা ভাটারা থানার একাংশ উত্তরখান থানার এলাকা নিয়ে গঠিত ঢাকা১৮।

আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের স্ত্রী দলের নতুন প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের। বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসানকে সরিয়ে দিয়েছে আওয়ামী লীগ।

জাতীয় পার্টির জন্য যেসব আসন ছাড় দিয়েছে আওয়ামী লীগ
ঢাকা১৮, ঠাকুরগাঁও, নীলফামারী, নীলফামারী, রংপুর, রংপুর, কুড়িগ্রাম, কুড়িগ্রাম, গাইবান্ধা, গাইবান্ধা, বগুড়া, বগুড়া, সাতক্ষীরা, পটুয়াখালী, বরিশাল, পিরোজপুর, ময়মনসিংহ, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়ি, ফেনী, চট্টগ্রাম, চট্টগ্রাম নারায়ণগঞ্জ৫।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD