1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা

দোয়া চেয়েছেন জোবাইদা রকরোনা আক্রান্ত বড় বোন শাহীনালন্ডনে অবস্থানরত

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৪৯ বার পড়া হয়েছে

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহীনা জামান বিন্দু করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

দেশ রূপান্তরকে এ কথা জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেন, গত কয়েকদিন ধরে শাহীনা জামানের জ্বর একশো’র ওপরে থাকছে।

স্যাচুরেশন লেবেল ৮৫। তাকে অক্সিজেন দিতে হচ্ছে। খুবই দুর্বল হয়ে পড়েছেন। সুস্থতার জন্য তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন।

জানা গেছে, গত ৭ জুলাই করোনাভাইরাস টেস্ট করালে শাহীনা জামানের কভিড পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর প্রথমে বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন। পরে অবস্থার অবনতি হলে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

ডা. জাহিদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে শাহীনা জামানকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সার্বক্ষণিক তার খোঁজ-খবর নিচ্ছেন।

লন্ডন থেকে ছোট বোন ডা. জোবাইদা রহমানও শাহীনা জামানের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন বলে জানান তিনি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD