1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর থেকে উদ্ধার হওয়ায় অজগর সাপটিকে হাতীবান্ধা শালবনে অবমুক্ত করা হলো।

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

শুক্রবার দুপুরে হাতীবান্ধা শালবনে অজগর সাপটি ছেড়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা বন বিভাগের কর্মচারী খাইরুল ইসলাম।

গতকাল বৃহস্পতিবার বিকেলে আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের সীমান্তবর্তী গন্ধমরুয়া খামারটারী গ্রাম থেকে সাপটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ধানক্ষেতে অজগরটি দেখতে পান এক কৃষক। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে বনবিভাগকে খবর দেওয়া হয়। ধারণা করা হচ্ছে, সাপটি সীমান্ত পেরিয়ে বাংলাদেশের ধানক্ষেতে প্রবেশ করে।

অজগরটি উদ্ধার করা ফুয়াদ আল মাসুদ বলেন, সাপটিকে নিরাপদে উদ্ধার করে লালমনিরহাট বনবিভাগে হস্তান্তর করা হয়েছে

লালমনিরহাট জেলা বনবিভাগের কর্মকর্তা আনিছুর রহমান বলেন, উদ্ধার হওয়া অজগরটি জেলার হাতীবান্ধা শালবনে ছেড়ে দেওয়া হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD