1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২

লালমনিরহাটে সাংবাদিকের উপর হামলার মামলায় চার্জ গঠন

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

পেশাগত দায়িত্ব পালনকালে লালমনিরহাটে যমুনা টিভি ও আজকের পত্রিকার সাংবাদিক আনিছুর রহমান লাডলা, প্রথম আলোর সাংবাদিক আবদুর রব সুজন,এখন টিভির সাংবাদিক মাহফুজুল ইসলাম,যমুনা টিভির ক্যামেরা পারসন আহসান সাকিব হাসান এ চার সংবাদ কর্মীর ওপর হামলার ঘটনায় দায়ের মামলায় লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজার রহমান মন্ডল সহ চারজনের বিরুদ্ধে সোমবার দুপুরে লালমনিরহাটের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালতের বিচারক এসএম রেজাউল বারী এ চার্জ গঠন করেন । এ সময় আদালতে উপস্থিত বিবাদী লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান মন্ডল (৫৮) আজিজার রহমান মন্ডলের ছেলে সাহেব আলী মন্ডল (৩৫), শাহজাহান আলী মন্ডল (২৮) ও সুলতান মন্ডল (৩৭) নিজেকে নির্দোষ দাবি করেন। রাষ্ট্র পক্ষে মামলা টি পরিচালনা করছেন লালমনিরহাট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সরকারি কৌশলী আবুল কালাম আজাদ ও বিশিষ্ট আইনজীবী রেজাউল করিম শাহীন, বিবাদী পক্ষে মামলা টি পরিচালনা করছেন বিশিষ্ট আইনজীবী প্রতাপ চন্দ্র রায়। এর আগে লালমনিরহাট সদর থানার এসআই মশিউর রহমান বিগত ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর আওয়ামী লীগ নেতা আজিজার রহমান মন্ডলসহ তার তিন সন্তানসহ চারজনকে অভিযুক্ত করে লালমনিরহাটের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। এ সংক্রান্ত ঘটনায় লালমনিরহাট জেলা যমুনা টিভি ও আজকের পত্রিকার সাংবাদিক আনিছুর রহমান লাডলা (৫০) বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় ২০২২ সালের ১৩ আগষ্ট সদর উপজেলার পঞ্চগ্রাম আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান মন্ডলসহ তার তিন সন্তানের বিরুদ্ধে বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে মারপিট করে সাধারণ ও গুরুতর জখম, চুরি ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধের অভিযোগে একটি মামলা দায়ের করেন। অভিযুক্তদের মধ্যে প্রধান আসামি ( এক নম্বর) সাহেব আলী মন্ডল (৩৫) কে বিগত বছরের ১৪ আগষ্ট লালমনিরহাট সদর থানার পুলিশ কুড়িগ্রামের রাজারহাট উপজেলা থেকে গ্রেপ্তার করে লালমনিরহাটের আদালতে সোপর্দ করে। আদালত জামিন না মন্জুর করে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করতে আদেশ দেন। মামলার অন্য অভিযুক্তরা একই সালের ১৭ আগষ্ট লালমনিরহাটের সংশ্লিষ্ট আদালতে আত্মসমর্পণ করেন। আদালত থেকে জামিন লাভ করেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, বিগত ২০২২ সালের ১২ আগষ্ট বিকেলে লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতি সিন্দুরিয়া গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী (২৮) একই সালের ৭ আগস্ট তারিখ থেকে নিখোঁজ হওয়া সংক্রান্ত খোঁজ খবর নিতে যমুনা টিভি ও আজকের পত্রিকার সাংবাদিক ও কলেজ শিক্ষক আনিছুর রহমান লাডলা, প্রথম আলোর লালমনিরহাট জেলা প্রতিনিধি আবদুর রব সুজন, এখন টিভির সাংবাদিক মাহফুজুল ইসলাম ও যমুনা টিভির ক্যামেরা পারসন আহসান সাকিব হাসান সরেজমিনে অনুসন্ধান চালাতে যান। অভিযোগ রয়েছে আওয়ামী লীগ নেতা আজিজার রহমান মন্ডলের ছেলে সুলতান মন্ডল ওই নারীকে ভাগিয়ে নিয়ে গেছেন। অনুসন্ধান কালে আজিজার রহমান মন্ডল সাংবাদিকগণকে বলেন, ওনার ছেলে সুলতান মন্ডল উক্ত নারী কে বিয়ে করেছেন। সরেজমিনে এলাকাবাসীসহ উভয় পক্ষের লোকজনের বক্তব্য গ্রহণ শেষে ফিরে আসার সময় সাংবাদিকগণের অতর্কিত হামলা করে মারপিটসহ ভিডিও ক্যামেরা, ট্রায়পড এবং হেলমেট ভাংচুর করা হয়েছে। আহত সাংবাদিকগণ লালমনিরহাট সদর হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেন।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD