1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমান স্বর্ণসহ একজন আটক লালমনিরহাটের আদিতমারীতে তিস্তায় অবৈধ মেশিন ও ট্রাক জব্দ করলেন ইউএনওঃ লাখ টাকা জরিমানা লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামী বাবু গ্রেফতার।জেল হাজতে প্রেরন। লালমনিরহাটের পাটগ্রামে নিজ বাসার গেটের পাশে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম ওয়াজেদ আলী লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলের অকাল মৃত্যুতে কালীগঞ্জে বিভিন্ন মহলের শোক প্রকাশ দেশের সর্বনিম্ন তাপমাত্রা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, বইছে শৈত্যপ্রবাহ সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে কালীগঞ্জের কাকিনায় শ্রমিকদের সড়ক অবরোধ লালমনিরহাটে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের প্রতিষ্ঠা বার্ষিকী-দুই দেশের কবি সাহিত্যিকদের মিলনমেলা লালমনিরহাটের হাতীবান্ধায় বালু-মহাল বন্ধের দাবীতে স্থানীয় কৃষদের মানববন্ধন

লালমনিরহাট পৌর শহরের আদর্শ পাড়ায় মাদকের আড্ডা। পুলিশের অভিযানে মাদক দ্রব্য সহ স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

লালমনিরহাট পৌরসভার আদর্শ পাড়ায় মাদক সম্রাট এরশাদুলের বাড়িতে পুলিশের অভিযান বিভিন্ন প্রকার মাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার মাদক সম্রাট এরশাদুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ অভিযানের নেতৃত্ব দেন লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ( এ সার্কেল) মারুফা জামাল।

সদর থানা পুলিশ সুত্র জানায়, লালমনিরহাট পৌর শহরের আলোচিত সাতটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার এজাহার নামীয় আসামি আদর্শ পাড়ার এরশাদুল হক (৩৬), তার স্ত্রী রুমা বেগম (২৬), এরশাদুল হকের সহোদর ভাই নুরুন্নবী (৪০) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কৃত এরশাদুল হক ও নুরুন্নবী শহরের আদর্শ পাড়ার মৃত আবুল কাশেম ওরফে কাশেম আলী ওরফে কেতকেতুর ছেলে। লালমনিরহাট সদর থানার পুলিশের গতকাল মঙ্গলবারের মাদক বিরোধী অভিযান কালে এরশাদুল হকের বাড়ি থেকে ৬৩ বোতল ফেনসিডিল, তিন কেজি চারশত গ্রাম গাজা, ১০/১২ গ্রাম হিরোইন, ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও চার বোতল বিদেশি মদ উদ্ধার  করে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম বলেন, এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।

লালমনিরহাট সদর থানার পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার কৃত এরশাদুল হকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাতটি মামলা ও নুরুন্নবীর বিরুদ্ধে একটি মামলা সংক্রান্ত মামলা চলমান রয়েছে। আদালত থেকে জামিনে আছেন।

লালমনিরহাট জেলার সিনিয়র সাংবাদিক ও মুক্তিযোদ্ধা গোকুল চন্দ্র রায় বলেন, শহরের অভিজাত এলাকার মধ্যে আদর্শ পাড়া  অন্যতম। এই আদর্শ পাড়ায় আমার নিকট আত্মীয় স্বজনদের বাস। বিভিন্ন সময়ে সেখানে গেলে মাদকের আড্ডার কথা শোনা যায়। আমি লোকজন কে এর বিরুদ্ধে সোচ্চার হতে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করি। খুব ভালো হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়েছে, মাদক দ্রব্য সামগ্রীর সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। এরা যেন কঠোর শাস্তি পায়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। একই ভাবে লালমনিরহাট পৌরসভার অন্যান্য এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে পুলিশের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ( এ সার্কেল) মারুফা জামাল বলেন, আমরা বিভিন্ন সুত্র থেকে শহরের অভিজাত এলাকা আদর্শ পাড়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় মাদকের আড্ডার বিষয়ে অভিযোগ পাচ্ছি। প্রাপ্ত তথ্য উপাত্ত যাচাই বাছাই করে এমন অভিযান চলমান থাকবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD