1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রান বিতরন

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে বন্যায় পানি বন্দীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 রোববার দুপুরের দিকে  উপজেলার পাটিকা পাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে লালমনিরহাট-১ আসনের সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী,বীব মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রাণ বিতরণ করেন।

 ত্রাণ বিতরনকালে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন,  বন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনাদের মাঝে ত্রাণ দিয়েছেন। তিনি সব সময় তিস্তা পাড়ের সাধারণ মানুষকে নিয়ে ভাবেন, চিন্তা করেন। তিনি তিস্তা নদীর বাঁধের বিষয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আমরাও চেষ্টা চালিয়ে যাচ্ছি যত দ্রুত নদী শাসনের ব্যবস্থা করা হবে।

এ সময় হাতীবান্ধা থানার ওসি শাহা আলম, আওয়ামীলীগ নেতা ও পাটিকাপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল আলম সাদাতসহ অনেকে উপস্থিত ছিলেন।

পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত বলেন,, আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে প্রকৃত হতদরিদ্রদেরকে সঠিকভাবে সুবিধা দেয়ার জন্য নতুন কিছু নিয়ম চালু করেছি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, উপকারভোগীদের তালিকা ইউনিয়ন পরিষদের সামনে ঝুলিয়ে দেয়া, যার যার ত্রান সে উপস্থিত হয়ে নিয়ে যাওয়া, একজনের ত্রাণ আর একজনকে না দেয়া, ত্রাণ গ্রহীতাদের ছবি তুলে কম্পিউটার ডাটাবেইজে সংরক্ষণ করা, অবৈধ অর্নৈতিক সুবিধা নিয়ে শিশু ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, দুস্থভাতার কার্ড করে না দেয়া, বন্যার্তদের মাঝে দ্রুত সরকারি ত্রাণ পৌছে দেয়া, টিআর ও কাবিখা প্রকল্প বাস্তবায়নের কমিটির সকল সদস্যদের মতামত প্রাধান্য দেয়া, ইউপি সদস্যদেরকে অবৈধ ভাবে ত্রাণের গোপন স্লিপ না দেয়া, জিআর এর চাল বিতরণে অনিয়ম না করা।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD