1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জে ঘোড়ার গাড়িতে চড়ে বিদায় নিলেন শিক্ষক লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমান স্বর্ণসহ একজন আটক লালমনিরহাটের আদিতমারীতে তিস্তায় অবৈধ মেশিন ও ট্রাক জব্দ করলেন ইউএনওঃ লাখ টাকা জরিমানা লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামী বাবু গ্রেফতার।জেল হাজতে প্রেরন। লালমনিরহাটের পাটগ্রামে নিজ বাসার গেটের পাশে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম ওয়াজেদ আলী লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলের অকাল মৃত্যুতে কালীগঞ্জে বিভিন্ন মহলের শোক প্রকাশ দেশের সর্বনিম্ন তাপমাত্রা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, বইছে শৈত্যপ্রবাহ সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে কালীগঞ্জের কাকিনায় শ্রমিকদের সড়ক অবরোধ লালমনিরহাটে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের প্রতিষ্ঠা বার্ষিকী-দুই দেশের কবি সাহিত্যিকদের মিলনমেলা

লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রান বিতরন

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৮ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে বন্যায় পানি বন্দীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 রোববার দুপুরের দিকে  উপজেলার পাটিকা পাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে লালমনিরহাট-১ আসনের সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী,বীব মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রাণ বিতরণ করেন।

 ত্রাণ বিতরনকালে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন,  বন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনাদের মাঝে ত্রাণ দিয়েছেন। তিনি সব সময় তিস্তা পাড়ের সাধারণ মানুষকে নিয়ে ভাবেন, চিন্তা করেন। তিনি তিস্তা নদীর বাঁধের বিষয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আমরাও চেষ্টা চালিয়ে যাচ্ছি যত দ্রুত নদী শাসনের ব্যবস্থা করা হবে।

এ সময় হাতীবান্ধা থানার ওসি শাহা আলম, আওয়ামীলীগ নেতা ও পাটিকাপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল আলম সাদাতসহ অনেকে উপস্থিত ছিলেন।

পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত বলেন,, আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে প্রকৃত হতদরিদ্রদেরকে সঠিকভাবে সুবিধা দেয়ার জন্য নতুন কিছু নিয়ম চালু করেছি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, উপকারভোগীদের তালিকা ইউনিয়ন পরিষদের সামনে ঝুলিয়ে দেয়া, যার যার ত্রান সে উপস্থিত হয়ে নিয়ে যাওয়া, একজনের ত্রাণ আর একজনকে না দেয়া, ত্রাণ গ্রহীতাদের ছবি তুলে কম্পিউটার ডাটাবেইজে সংরক্ষণ করা, অবৈধ অর্নৈতিক সুবিধা নিয়ে শিশু ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, দুস্থভাতার কার্ড করে না দেয়া, বন্যার্তদের মাঝে দ্রুত সরকারি ত্রাণ পৌছে দেয়া, টিআর ও কাবিখা প্রকল্প বাস্তবায়নের কমিটির সকল সদস্যদের মতামত প্রাধান্য দেয়া, ইউপি সদস্যদেরকে অবৈধ ভাবে ত্রাণের গোপন স্লিপ না দেয়া, জিআর এর চাল বিতরণে অনিয়ম না করা।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD