1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে স্কুলভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার উদ্বোধন লালমনিরহাটে ক্রিকেট অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান বিএনপি স্বাধীনতা বিরোধী ও খুনির দল – লালমনিরহাটের কালীগঞ্জে শাজাহান খান এমপি ছাদখোলা বাসে শোভাযাত্রা, পথে পথে বীর আনন্দ-উল্লাস শিরোপা তুলে ধরে, হাত নেড়ে, জাতীয় পতাকা উড়িয়ে অভিনন্দনের জবাব দেন সাবিনারা। প্রশিক্ষিত যুবদের তৈরিকৃত পন্য বাজার জাতের লক্ষ্যে লালমনিরহাটে মতবিনিময় সভা লালমনিরহাটে সংগীত আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাট পৌর শহরের আদর্শ পাড়ায় মাদকের আড্ডা। পুলিশের অভিযানে মাদক দ্রব্য সহ স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩ বর ও তার বাবাকে কান ধরিয়ে উঠবস, টাকা নিয়েও ভিডিও ফাঁস করার অভিযোগ লালমনিরহাটের সরকারেরহাট এলাকার এক যুবকের বিরুদ্ধে লালমনিরহাটে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের ১৮ কর্মকর্তার মধ্যে ১৬ কর্মকর্তাকে বদলী, নেপথ্যে অবৈধ লেনদেন

লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রান বিতরন

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে বন্যায় পানি বন্দীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 রোববার দুপুরের দিকে  উপজেলার পাটিকা পাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে লালমনিরহাট-১ আসনের সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী,বীব মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মাঝে ত্রাণ বিতরণ করেন।

 ত্রাণ বিতরনকালে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন,  বন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনাদের মাঝে ত্রাণ দিয়েছেন। তিনি সব সময় তিস্তা পাড়ের সাধারণ মানুষকে নিয়ে ভাবেন, চিন্তা করেন। তিনি তিস্তা নদীর বাঁধের বিষয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আমরাও চেষ্টা চালিয়ে যাচ্ছি যত দ্রুত নদী শাসনের ব্যবস্থা করা হবে।

এ সময় হাতীবান্ধা থানার ওসি শাহা আলম, আওয়ামীলীগ নেতা ও পাটিকাপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল আলম সাদাতসহ অনেকে উপস্থিত ছিলেন।

পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত বলেন,, আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে প্রকৃত হতদরিদ্রদেরকে সঠিকভাবে সুবিধা দেয়ার জন্য নতুন কিছু নিয়ম চালু করেছি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, উপকারভোগীদের তালিকা ইউনিয়ন পরিষদের সামনে ঝুলিয়ে দেয়া, যার যার ত্রান সে উপস্থিত হয়ে নিয়ে যাওয়া, একজনের ত্রাণ আর একজনকে না দেয়া, ত্রাণ গ্রহীতাদের ছবি তুলে কম্পিউটার ডাটাবেইজে সংরক্ষণ করা, অবৈধ অর্নৈতিক সুবিধা নিয়ে শিশু ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, দুস্থভাতার কার্ড করে না দেয়া, বন্যার্তদের মাঝে দ্রুত সরকারি ত্রাণ পৌছে দেয়া, টিআর ও কাবিখা প্রকল্প বাস্তবায়নের কমিটির সকল সদস্যদের মতামত প্রাধান্য দেয়া, ইউপি সদস্যদেরকে অবৈধ ভাবে ত্রাণের গোপন স্লিপ না দেয়া, জিআর এর চাল বিতরণে অনিয়ম না করা।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD