1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে স্কুলভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার উদ্বোধন লালমনিরহাটে ক্রিকেট অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান বিএনপি স্বাধীনতা বিরোধী ও খুনির দল – লালমনিরহাটের কালীগঞ্জে শাজাহান খান এমপি ছাদখোলা বাসে শোভাযাত্রা, পথে পথে বীর আনন্দ-উল্লাস শিরোপা তুলে ধরে, হাত নেড়ে, জাতীয় পতাকা উড়িয়ে অভিনন্দনের জবাব দেন সাবিনারা। প্রশিক্ষিত যুবদের তৈরিকৃত পন্য বাজার জাতের লক্ষ্যে লালমনিরহাটে মতবিনিময় সভা লালমনিরহাটে সংগীত আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাট পৌর শহরের আদর্শ পাড়ায় মাদকের আড্ডা। পুলিশের অভিযানে মাদক দ্রব্য সহ স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩ বর ও তার বাবাকে কান ধরিয়ে উঠবস, টাকা নিয়েও ভিডিও ফাঁস করার অভিযোগ লালমনিরহাটের সরকারেরহাট এলাকার এক যুবকের বিরুদ্ধে লালমনিরহাটে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের ১৮ কর্মকর্তার মধ্যে ১৬ কর্মকর্তাকে বদলী, নেপথ্যে অবৈধ লেনদেন

লালমনিরহাটে এক বাকপ্রতিবন্ধী ধর্ষনের শিকার, মামলা দায়ের

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের আইরখামার গ্রামে এক বাকপ্রতিবন্ধী (১৯)কিশোরী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মেয়েটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় ২৮ জুলাই বৃহস্পতিবার রাতে প্রতিবন্ধী মেয়েটির বাবা আনছার আলী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে  লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

 কিশোরীর পরবিার ও মামলা সুত্রে জানা যায়, গত ২৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে বাকপ্রতিবন্ধী ওই কিশোরী বাড়ির পাশে  পাট ক্ষেতের পাশে জমিতে খেলাধুলা করছিলেন। এসময় একই গ্রামের প্রতিবেশি মানিক মিয়ার ছেলে এনামুল হক (২৪)বাক প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জোর করে পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষন করে বলে অভিযোগ রয়েছে। এসময় মেয়েটি কান্নাকাটি করে পাটক্ষেত থেকে বেড়িয়ে আসলে প্রতিবেশীরা তাকে দেখতে পেয়ে এগিয়ে আসলে অভিযুক্ত এনামুল হক পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্বার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

কিশোরীর বাবা আনছার আলী জানান, আমার বোবা প্রতিবন্ধি মেয়েটিকে নিযাতন করা হয়েছে আমি ওই লম্পট এনামুলের উপযুক্ত বিচার ও শাস্তি চাই।

লালমনিরহাট সদর হাসপাতালের কতব্যরত চিকিৎসক ড.কামরুল হাসান প্রিন্স বলেন, বাকপ্রতিবন্ধি একটি মেয়ে সেকচ্যুয়াল অ্যাসাল্ট নিয়ে হাসপাতালে ভতি রয়েছেন।তার পরীক্ষা নিরক্ষিা চলছে।তবে মেয়েটি শংকামুক্ত আছেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, পুলিশের উপস্থিতিতে  মেয়েটির আজ স্বাস্থ্য পরীক্ষার কাজ চলছে এবং মামলার তদন্ত কাজ শুরু হয়েছে ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD