1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটে এক বাকপ্রতিবন্ধী ধর্ষনের শিকার, মামলা দায়ের

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৯৮ বার পড়া হয়েছে

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের আইরখামার গ্রামে এক বাকপ্রতিবন্ধী (১৯)কিশোরী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মেয়েটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় ২৮ জুলাই বৃহস্পতিবার রাতে প্রতিবন্ধী মেয়েটির বাবা আনছার আলী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে  লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

 কিশোরীর পরবিার ও মামলা সুত্রে জানা যায়, গত ২৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে বাকপ্রতিবন্ধী ওই কিশোরী বাড়ির পাশে  পাট ক্ষেতের পাশে জমিতে খেলাধুলা করছিলেন। এসময় একই গ্রামের প্রতিবেশি মানিক মিয়ার ছেলে এনামুল হক (২৪)বাক প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জোর করে পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষন করে বলে অভিযোগ রয়েছে। এসময় মেয়েটি কান্নাকাটি করে পাটক্ষেত থেকে বেড়িয়ে আসলে প্রতিবেশীরা তাকে দেখতে পেয়ে এগিয়ে আসলে অভিযুক্ত এনামুল হক পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্বার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

কিশোরীর বাবা আনছার আলী জানান, আমার বোবা প্রতিবন্ধি মেয়েটিকে নিযাতন করা হয়েছে আমি ওই লম্পট এনামুলের উপযুক্ত বিচার ও শাস্তি চাই।

লালমনিরহাট সদর হাসপাতালের কতব্যরত চিকিৎসক ড.কামরুল হাসান প্রিন্স বলেন, বাকপ্রতিবন্ধি একটি মেয়ে সেকচ্যুয়াল অ্যাসাল্ট নিয়ে হাসপাতালে ভতি রয়েছেন।তার পরীক্ষা নিরক্ষিা চলছে।তবে মেয়েটি শংকামুক্ত আছেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, পুলিশের উপস্থিতিতে  মেয়েটির আজ স্বাস্থ্য পরীক্ষার কাজ চলছে এবং মামলার তদন্ত কাজ শুরু হয়েছে ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD