1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা

লালমনিরহাটের কালীগঞ্জে ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হলেন ইউপি চেয়ারম্যান

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৭৪ বার পড়া হয়েছে

 লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন(৫০)কে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করে আদালতে সোপদ করেছে থানা পুলিশ।

 ২৮ জুন মঙ্গলবার ভোরে উপজেলার শ্রুতিধর এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানার এজাহার সুত্রে জানা যায়,কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের সোনামারী হইতে ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর বড়দীঘিরপাড় এলাকা পযন্ত একটি সড়ক নির্মাণের ঠিকাদারি করছেন এলাহী বকস। সড়ক নির্মাণে অনিয়ম হচ্ছে এমন অভিযোগ তুলে গত ২৬জুন দুপুরে ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মাষ্টার,তার ভাই লিটন মিয়া(৪০) ও আব্দুল মজিদ(৪২)সহ আরো অজ্ঞাত আরো কয়েকজন ঠিকাদারের কাছে ৪/৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।চাঁদা না দিলে রাস্তায় কাজ করতে দিবেন না। ২৭জুন দিবাগত রাত ১২টা ৫০মিনিটে(২৮জুন) মেসাস এম,এল.টি এন্ড এবি= জেবি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এলাহী বকস কালীগঞ্জ থানায় এজাহার দাযের করেন।২৮জুন মঙ্গলবার ভোরে উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর গ্রামে নিজ বাড়ি থেকে ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করে কালীগঞ্জ থানা পুলিশ।

ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেনের ছোট ভাই মুকুল ও ফরহাদের পরিবারের অভিযোগ,স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা মামলা করেছেন ঠিকাদার এলাহী বকস।

ঠিকাদার এলাহী বকস বলেন, রাস্তার কাজে অনিয়ম তুলে তিনি চাঁদা দাবি করেন। তাই থানায় মামলা দায়ের করেছি।এর বেশী কিছু বলতে রাজি হয়নি।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, একটি চাঁদাবাজির মামলায় ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপদ করা হয়েছে।

লালমনিরহাট কোট ইন্সপেক্টর নুরুজ্জামান চৌধুরী জানান, বিজ্ঞ আদালত আসামীর জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরনের নিদেশ দিয়েছেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD