1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে সংবাদ সম্মেলন জিআই অনুমোদন পেল মন্ডা, হাঁড়িভাঙ্গা আমসহ ৪ পণ্য লালমনিরহাটের পাটগ্রামে শিশুসহ চার রোহিঙ্গা আটক।আটককৃতরা মায়ানমারের নাগরিক। লালমনিরহাটে ভিক্ষুকদের পূর্নবাসনে সহায়তা প্রদান লালমনিরহাটে গার্ল গাইডস এসোসিয়েশনের কার্যালয়ের উদ্বোধন লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে বিএসএফর ককটেলের আঘাতে এক বাংলাদেশী নিহত লালমনিরহাটের কালীগঞ্জের ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ক্রীড়াক্ষেত্রে বেসরকারি পৃষ্ঠপোষকতা চান ক্রীড়ামন্ত্রী

লালমনিরহাটের কালীগঞ্জে ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হলেন ইউপি চেয়ারম্যান

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে

 লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন(৫০)কে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করে আদালতে সোপদ করেছে থানা পুলিশ।

 ২৮ জুন মঙ্গলবার ভোরে উপজেলার শ্রুতিধর এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানার এজাহার সুত্রে জানা যায়,কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের সোনামারী হইতে ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর বড়দীঘিরপাড় এলাকা পযন্ত একটি সড়ক নির্মাণের ঠিকাদারি করছেন এলাহী বকস। সড়ক নির্মাণে অনিয়ম হচ্ছে এমন অভিযোগ তুলে গত ২৬জুন দুপুরে ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মাষ্টার,তার ভাই লিটন মিয়া(৪০) ও আব্দুল মজিদ(৪২)সহ আরো অজ্ঞাত আরো কয়েকজন ঠিকাদারের কাছে ৪/৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।চাঁদা না দিলে রাস্তায় কাজ করতে দিবেন না। ২৭জুন দিবাগত রাত ১২টা ৫০মিনিটে(২৮জুন) মেসাস এম,এল.টি এন্ড এবি= জেবি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এলাহী বকস কালীগঞ্জ থানায় এজাহার দাযের করেন।২৮জুন মঙ্গলবার ভোরে উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর গ্রামে নিজ বাড়ি থেকে ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করে কালীগঞ্জ থানা পুলিশ।

ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেনের ছোট ভাই মুকুল ও ফরহাদের পরিবারের অভিযোগ,স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা মামলা করেছেন ঠিকাদার এলাহী বকস।

ঠিকাদার এলাহী বকস বলেন, রাস্তার কাজে অনিয়ম তুলে তিনি চাঁদা দাবি করেন। তাই থানায় মামলা দায়ের করেছি।এর বেশী কিছু বলতে রাজি হয়নি।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, একটি চাঁদাবাজির মামলায় ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপদ করা হয়েছে।

লালমনিরহাট কোট ইন্সপেক্টর নুরুজ্জামান চৌধুরী জানান, বিজ্ঞ আদালত আসামীর জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরনের নিদেশ দিয়েছেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD