1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটের কালীগঞ্জে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক সাব্বির সন্ত্রাসী হামলার শিকার

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাব্বির আহমেদ নামের এক সাংবাদিককে পিটিয়ে গুরুতর আহত করেছে একটি সন্ত্রাসী গ্রুপের সদস্যরা। তাকে গুরুত্বর অবস্থায় কালীগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সাংবাদিক সাব্বির আহমেদকে হাসপাতালে দেখতে গেলেন কালীগঞ্জ থানার ওসি এ টি এম গোলাম রসুল।

সাব্বির আহমেদ বাংলাদেশ সমাচার পত্রিকার নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত। কালীগঞ্জ  উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি থেকে সংবাদ সংগ্রহ করে বাড়ি ফেরার পথে তার উপর এই সন্ত্রাসী হামলা চালায় এলাকার চিহ্নিত কাদের ও গফুরের নেতৃত্বে থাকা ওই ক্যাডার গ্রুপের সদস্যরা।

সংবাদকর্মী সাব্বির আহমেদ জানান,গতকাল বুধবার বিকাল পাঁচটার দিকে সংবাদ সংগ্রহ করে গ্রামের বাড়ি ফেরার পথে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামে পৌছালে ৪/৫ জন সন্ত্রাসী অস্ত্র, লাঠি নিয়ে তার গতিরোধ করে। তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর জখম করে।

এক পর্যায়ে তারা ওই সাংবাদিকের সাথে থাকা ক্যামরা, নগদ টাকাসহ বেশ কিছু তথ্য সম্বলিত কাগজপত্র ছিনিয় নেয় এবং ক্যামেরাটি ভেঙ্গে ফেলে।

এসময় ওই ক্যাডার বাহিনীর সদস্য কাদের ও গফুর সাংবাদিক সাব্বির আহমেদকে তাদের কোন সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি প্রদান করে বলেও জানান সাব্বির।

খবর পেয়ে স্থানীয় সাংবাদিক ও এলাকার মানুষ তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনা জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যম সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। তারা অনতিবিলম্বে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

কালীগঞ্জ থানার ওসি এ টি এম গোলাম রসুল বলেন,হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সাব্বির আহমেদকে দেখতে গিয়েছিলাম। অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD