1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটে একটি ক্লিনিকে সিলগালা ও পাঁচটিতে জরিমানা করেছে মোবাইল কোট

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১৭৮ বার পড়া হয়েছে

লালমনিরহাটে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীন কাগজপত্র দিয়ে অবৈধভাবে প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও একটি প্রতিষ্ঠানকে সিলগালা করে দিয়েছেন মোবাইল কোট।

সোমবার বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত জেলা শহরের আটটি প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।অভিযানে বন্ধ ক্লিনিকটি হলো- কেয়ার ডায়াগনোনিষ্টক সেন্টার এন্ড পেইন ক্লিনিক।এছাড়া কাগজপত্রের মেয়াদ উত্তীন হওয়ার পরও নবায়ন না করে অবৈধভাবে প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে লালমনিরহাট শহরের ৫টি ক্লিনিক ও ডায়াগনোষ্টিককে ২৩হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোট।জরিমানাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- অতিথি ক্লিনিক এন্ড নাসিং হোম,শাপলা ক্লিনিক এন্ড ডায়াগোনোসিস সেন্টার,বগুড়া ক্লিনিক,আকাশ ক্লিনিক এন্ড ডায়াগোনোষ্টিক সেন্টার ও লালমনি প্যাথলজি এন্ড আলট্রাসনোগ্রাম।

 মোবাইল কোটের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন-লালমনিরহাট সিভিল সার্জন ডা.নিমলেন্দু রায়.ডা.দীপংকর রায় সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা ও জেলা পুলিশ সদস্যরা।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নিমলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করে জানান,লালমনিরহাট জেলায় ৭০টি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার রয়েছে। সোমবার আটটি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি ক্লিনিকে সিলগালা ও পাঁচটি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারে জরিমানা করা হয়েছে।

বাকি কাগজপত্রবিহীন অন্যান্য ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে পর্যায়ক্রমে অভিযান চালানো হবে বলেও জানান তিনি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD