1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাট পৌরসভার ৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা লালমনিরহাটে বিপদসীমার ওপরে তিস্তা ও ধরলার পানি; বন্যার আশঙ্কা লালমনিরহাটের কালীগঞ্জে ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হলেন ইউপি চেয়ারম্যান খুব অল্প সময়েই পাঠকের মন জয় করেছে-লালমনিরহাটে আজকের পত্রিকা প্রতিষ্ঠাবার্ষিকীতে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিবন্ধিকে মারপিট ও হত্যার চেষ্টা, ভিডিও ভাইরাল জবার দিয়েছি,প্রমাণ করেছি-বাংলাদেশও পারে- পদ্মা সেতু উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লালমনিরহাটে গাল গাইডসের সমন্বয় সভা ‘বাংলাদেশ পুলিশ জাদুঘর, লালমনিরহাট’ উদ্বোধন করলেন পুলিশের আইজিপি ইতিহাস ঐতিহ্যের নিদর্শন নিয়ে চালু হচ্ছে দেশের একমাত্র পুলিশ জাদুঘর

লালমনিরহাটে একটি ক্লিনিকে সিলগালা ও পাঁচটিতে জরিমানা করেছে মোবাইল কোট

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

লালমনিরহাটে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীন কাগজপত্র দিয়ে অবৈধভাবে প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও একটি প্রতিষ্ঠানকে সিলগালা করে দিয়েছেন মোবাইল কোট।

সোমবার বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত জেলা শহরের আটটি প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।অভিযানে বন্ধ ক্লিনিকটি হলো- কেয়ার ডায়াগনোনিষ্টক সেন্টার এন্ড পেইন ক্লিনিক।এছাড়া কাগজপত্রের মেয়াদ উত্তীন হওয়ার পরও নবায়ন না করে অবৈধভাবে প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে লালমনিরহাট শহরের ৫টি ক্লিনিক ও ডায়াগনোষ্টিককে ২৩হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোট।জরিমানাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- অতিথি ক্লিনিক এন্ড নাসিং হোম,শাপলা ক্লিনিক এন্ড ডায়াগোনোসিস সেন্টার,বগুড়া ক্লিনিক,আকাশ ক্লিনিক এন্ড ডায়াগোনোষ্টিক সেন্টার ও লালমনি প্যাথলজি এন্ড আলট্রাসনোগ্রাম।

 মোবাইল কোটের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন-লালমনিরহাট সিভিল সার্জন ডা.নিমলেন্দু রায়.ডা.দীপংকর রায় সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা ও জেলা পুলিশ সদস্যরা।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নিমলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করে জানান,লালমনিরহাট জেলায় ৭০টি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার রয়েছে। সোমবার আটটি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি ক্লিনিকে সিলগালা ও পাঁচটি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারে জরিমানা করা হয়েছে।

বাকি কাগজপত্রবিহীন অন্যান্য ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে পর্যায়ক্রমে অভিযান চালানো হবে বলেও জানান তিনি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD