1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ২৩০ বার পড়া হয়েছে

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের অনুদানের চেক পেলেন লালমনিরহাটের সাংবাদিক শেখ আব্দুল আলিম। রোববার বিকেলে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ আবু জাফর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে কল্যাণ অনুদানের চেক বিতরণ করেন। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে দৈনিক মানবজমিন পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও লালমনিরহাট বার্তা পত্রিকার বিশেষ প্রতিনিধি শেখ আব্দুল আলিমকে আর্থিক সহায়তা বাবদ  ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। চেক প্রদানের সময় লালমনিরহাট জেলা তথ্য অফিসার মোঃ মামুন অর রশিদ ও লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু উপস্থিত ছিলেন। চেক গ্রহণের পর সাংবাদিক শেখ আব্দুল আলিম সরকারকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক সহায়তা পেতে ইচ্ছুক অসচ্ছল, অসহায়, দুর্ঘটনায় আহত সাংবাদিক এবং মৃত সাংবাদিক পরিবারের সদস্যদের নির্ধারিত ফর্মে যথাযথ নিয়ম অনুসরণ করে আগামী ৩০ মে ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে অনুরোধ করা হয়েছে।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD