1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ২৪৯ বার পড়া হয়েছে

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের অনুদানের চেক পেলেন লালমনিরহাটের সাংবাদিক শেখ আব্দুল আলিম। রোববার বিকেলে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ আবু জাফর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে কল্যাণ অনুদানের চেক বিতরণ করেন। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে দৈনিক মানবজমিন পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও লালমনিরহাট বার্তা পত্রিকার বিশেষ প্রতিনিধি শেখ আব্দুল আলিমকে আর্থিক সহায়তা বাবদ  ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। চেক প্রদানের সময় লালমনিরহাট জেলা তথ্য অফিসার মোঃ মামুন অর রশিদ ও লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু উপস্থিত ছিলেন। চেক গ্রহণের পর সাংবাদিক শেখ আব্দুল আলিম সরকারকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক সহায়তা পেতে ইচ্ছুক অসচ্ছল, অসহায়, দুর্ঘটনায় আহত সাংবাদিক এবং মৃত সাংবাদিক পরিবারের সদস্যদের নির্ধারিত ফর্মে যথাযথ নিয়ম অনুসরণ করে আগামী ৩০ মে ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে অনুরোধ করা হয়েছে।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD