1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে ভলিবল প্রশিক্ষনের উদ্বোধন লালমনিরহাটে প্রথম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত জাহাঙ্গীরের মা জায়েদা খাতুন গাজীপুরের নগরমাতা নির্বাচিত হলেন বছর না ঘুরতেই সানাইয়ের বিচ্ছেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ‘দফা একটাই সেটা হচ্ছে শেখ হাসিনার পদত্যাগ!” লালমনিরহাটে মির্জা ফখরুল ইসলাম আলমগীর লালমনিরহাটের বায়ান্নর ভাষাসৈনিক জহির উদ্দিন আহমেদ আর নেই বর্তমান সরকারের সময়েই গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে: তথ্যমন্ত্রী ২০২৬ বিশ্বকাপ ফুটবলের লোগো উন্মোচন করল ফিফা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

কাতার বিশ্বকাপে ছেলেদের খেলায় বাঁশি বাজানোর অপেক্ষায় নারী রেফারীরা

ঢাকা অফিস
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

প্রথমবারের মত বিশ্ব ফুটবলের মঞ্চে দেখা যাবে নারী রেফারিকে। বিশ্ব ফুটবলে নারীদের অগ্রযাত্রায় যা নতুন এক দিগন্ত। ছেলেদের বিশ্বকাপে প্রথমবারের মতো নারী রেফারিরা ম্যাচ পরিচালনার সুযোগ পেতে যাচ্ছেন।

চলতি বছরের ২১ নভেম্বর শুরু হয়ে ১৮ ডিসেম্বর পর্যন্ত চলবে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর।

এবারের বিশ্বকাপের জন্য তিনজন করে নারী রেফারি সহকারী নারী রেফারি নির্বাচন করেছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রন সংস্থা ফিফা।গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি ঘোষণা দেয় ফিফা।

নারী রেফারি হিসেবে ফ্রান্স থেকে স্তেফানি ফ্রাপা, রুয়ান্ডা থেকে সালিমা মুকাসানগা এবং জাপানের ইয়োশিমি ইয়ামাশিতা বিশ্বকাপের জন্য নির্বাচিত হয়েছেন। সহকারী রেফারি হিসেবে ডাক পেয়েছেন ব্রাজিলের নেউসা বাক, মেক্সিকোর কারেন দিয়াস মেদিনা এবং যুক্তরাষ্ট্রেরক্যাথরিন নেসবিট।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD