1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ১১ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত

কাতার বিশ্বকাপে ছেলেদের খেলায় বাঁশি বাজানোর অপেক্ষায় নারী রেফারীরা

ঢাকা অফিস
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৯২ বার পড়া হয়েছে

প্রথমবারের মত বিশ্ব ফুটবলের মঞ্চে দেখা যাবে নারী রেফারিকে। বিশ্ব ফুটবলে নারীদের অগ্রযাত্রায় যা নতুন এক দিগন্ত। ছেলেদের বিশ্বকাপে প্রথমবারের মতো নারী রেফারিরা ম্যাচ পরিচালনার সুযোগ পেতে যাচ্ছেন।

চলতি বছরের ২১ নভেম্বর শুরু হয়ে ১৮ ডিসেম্বর পর্যন্ত চলবে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর।

এবারের বিশ্বকাপের জন্য তিনজন করে নারী রেফারি সহকারী নারী রেফারি নির্বাচন করেছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রন সংস্থা ফিফা।গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি ঘোষণা দেয় ফিফা।

নারী রেফারি হিসেবে ফ্রান্স থেকে স্তেফানি ফ্রাপা, রুয়ান্ডা থেকে সালিমা মুকাসানগা এবং জাপানের ইয়োশিমি ইয়ামাশিতা বিশ্বকাপের জন্য নির্বাচিত হয়েছেন। সহকারী রেফারি হিসেবে ডাক পেয়েছেন ব্রাজিলের নেউসা বাক, মেক্সিকোর কারেন দিয়াস মেদিনা এবং যুক্তরাষ্ট্রেরক্যাথরিন নেসবিট।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD