1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

ইভিএম-টিভিএম বুঝি না,সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে- লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১১৪ বার পড়া হয়েছে

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইভিএম-টিভিএম বুঝি না,  একটা কথাই বুঝি -এই  সরকারকে আগে পদত্যাগ করতে হবে। নিরপেক্ষ সরকারকে ক্ষমতা দিতে হবে। সেই নিরপেক্ষ সরকারের অধিনে নতুন নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে কোন নির্বাচন নয় বন্ধুগন।

১২মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় লালমনিরহাট রেলওয়ে সোহরাওয়ার্দি মাঠে বাইসাইকেল র‌্যালীর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, দেশনেত্রীসহ সকল বন্দি নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। সমস্ত মামলা তুলে নিতে হবে। তার পরে এখানে নির্বাচন হবে। আসুন, সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হই। গড়ে তুলি জাতীয় ঐক্য। সেই ঐক্যের মধ্য দিয়ে এ ভয়াবহ শক্তি, জাতীয়তাবাদি শক্তি গড়ে তুলতে হবে। আওয়ামীলীগ স্বাধীনতার যে স্বপ্ন ও চেতনাকে ধ্বংস করেছে। সেটা ফিরে আনার জন্য এবং গনতন্ত্রকে ফিরে আনার জন্য আমরা সংগ্রাম করে জয়ী হই। সেই জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

লালমনিরহাট জেলা বিএনপি’র র‌্যালী প্রসঙ্গে মহাসচিব বলেন, এ র‌্যালীকে আমি সাইকেল র‌্যালী বলতে চাই না। এই র‌্যালীকে আমি গনতন্ত্রের র‌্যালী বলে অভিহিত করতে চাই। আজকের এই র‌্যালীর মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু হলো। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমরা যে স্বপ্ন দেখেছিলাম। যে চেতনার জন্য আমরা লড়াই করেছিলাম। সেই চেতনা, সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে তথা হারিয়ে ফেলা গনতন্ত্রকে পুরুদ্ধার করতে আজ লালমনিরহাট থেকে গনতন্ত্রের নতুন যাত্রা শুরু হলো।

কেন্দ্রীয় বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্ত্রী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও  ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপি’র আহবায়ক একেএম মমিনুল হক,সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুর রহমান লাকু,রংপুর মহানগর বিএনপির আহবায়ক সামছুজ্জামান সামু সহ বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে জেলা বিএনপি’র আয়োজিত বাই সাইকেল র‌্যালীর উদ্বোধন করেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর র‌্যালী নিয়ে সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে শেষ করেন। ওই মাঠে বিকেল ৪টায় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD