1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমান স্বর্ণসহ একজন আটক লালমনিরহাটের আদিতমারীতে তিস্তায় অবৈধ মেশিন ও ট্রাক জব্দ করলেন ইউএনওঃ লাখ টাকা জরিমানা লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামী বাবু গ্রেফতার।জেল হাজতে প্রেরন। লালমনিরহাটের পাটগ্রামে নিজ বাসার গেটের পাশে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম ওয়াজেদ আলী লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলের অকাল মৃত্যুতে কালীগঞ্জে বিভিন্ন মহলের শোক প্রকাশ দেশের সর্বনিম্ন তাপমাত্রা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, বইছে শৈত্যপ্রবাহ সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে কালীগঞ্জের কাকিনায় শ্রমিকদের সড়ক অবরোধ লালমনিরহাটে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের প্রতিষ্ঠা বার্ষিকী-দুই দেশের কবি সাহিত্যিকদের মিলনমেলা লালমনিরহাটের হাতীবান্ধায় বালু-মহাল বন্ধের দাবীতে স্থানীয় কৃষদের মানববন্ধন

লালমনিরহাটে ঈদে মহিপুর সেতু,ধরলা সেতু,শালবন ও তিস্তা ব্যারেজে মানুষের ঢল

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ৫৯ বার পড়া হয়েছে

লালমনিরহাটে তেমন কোন বিনোদনের স্থান না থাকায় কাকিনা-রংপুর সড়কের মহিপুরে তিস্তা নদীর উপর নিমিত শেখ হাসিনা দ্বিতীয় সড়ক সেতু ,ধরলা সেতু,ও তিস্তা ব্যারেজ,শালবন এলাকায় মানুষের ঢল নেমেছে।গত দুইবছর করোনাকালীন সময়ে মানুষজন বাইরে তেমন একটা বেড়াতে পারেননি। তাই এবার ঈদে ওইসব স্থানে দুপুর থেকে রাত অবদি মানুষজন পরিবার-পরিজন নিয়ে বেড়াতে যাচ্ছেন এবং ঘুরছেন।তবে ওইসব জায়গায় ভালো খাবার হোটেল,পয়:নিস্কাশনের ব্যবস্থা না থাকায় বেড়াতে আসা মানুষজন পড়েছেন দুভোগে।জেলায় বিনোদনের তেমন কোন ব্যবস্থা না থাকায় ঈদে বাড়িতে আসা মানুষজন ঘুরতে যাচ্ছেন তিস্তা ব্যারেজ ,মহিপুর সেতু,ধরলা সেতু,হাতীবান্ধা শালবনসহ বিভিন্ন এলাকা।ঈদের দিন থেকে ওইসব এলাকায় দশনাথীদের ভীড় পড়ে।ব্রীজের উপরে কেউবা সেলফি তুলছেন।আবার কেউ নদীতে নৌকায় উঠছেন। কেউ নদীর জেগে উঠা চরে ঘুরে বেড়াচ্ছেন।তবে ঘুরতে আসা মানুষরা জানান, জেলায় বিনোদনের জন্য পাক ও বিনোদন স্পট তৈরী করা জরুরী।তারা সরকারের উধতন কতৃপক্ষ সহ প্রধানমন্ত্রীর দৃষ্টি আকষন করেছেন।

কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার থেকে ঘুরতে আসা শিক্ষাথী রংগন,শাওন জানান,ঈদে বন্ধু বান্ধব নিয়ে ঘুরবো সে রকম কোন জায়গা নেই।তাই মহিপুর সেতু ও তিস্তা ব্যারেজ ঘুরতে এসেছি।ভালোয় লাগছে ।তবে এসব জাযগায় টয়লেট ব্যবস্থা না থাকায় ও ভালো রেষ্টুরেন্ট না থাকায় সমস্যায় পড়তে হচ্ছে।

মহিপুর সেতুতে ঘুরতে আসা লালমনিরহাট ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেনীর শিক্ষাথী নুরান আহনাফ বৃন্ত বলেন,তিস্তা নদীর উপর সেতু।এখানে নৌকায় করে ঘুরছি,সেলফি তুলছি ভালেই লাগছে।তবে এসব জায়গায় যদি কিছু রাইডস থাকতো তাহলে ভালো হতো।

লালমনিরহাট থেকে ঘুরতে আসা স্কুল শিক্ষক সরমিন আরা হক বীথি বলেন,করোনায় দুই বছর আমরা কেউ ঘুরতে পারিনি।এবার করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ফলে এবং ঈদ উদযাপন করার লক্ষে ছেলেসহ মহিপুর সেতুতে বেড়াতে এসেছি।এখানে মানুষের ঢল নেমেছে।লালমনিরহাট জেলায় বিনোদন কেন্দ্র না থাকায় এইসব জায়গায় মানুষজন ভীড় করছেন।জেলায় বিনোদন কেন্দ্র স্থাপন করার জন্য জেলা প্রশাসনসহ উধতন কতৃপক্ষের দৃষ্টি কামনা করছি।

কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের গেগড়া ওয়াডের ইউপি সদস্য ঈমান আলী যাদু মিয়া জানান,আমাদের জেলায় কোন বিনোদন কেন্দ্র নেই।যেখানে ফ্যামিলি নিয়ে ঘুরবো।বিনোদন কেন্দ্র স্থাপনের জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

 লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন,জেলায় পযটন শিল্প বিকাশের লক্ষে কয়েকটি সভা সেমিনার করা হয়েছে।যদি কেউ বেসরকারীভাবে বিনোদন কেন্দ্র স্থাপন করতে চায় তাকে সহযোগিতা করা হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD