1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

এই ঈদে ‘অবুঝ মন’

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২৪৩ বার পড়া হয়েছে

 

করোনার কারণে ঈদুল ফিতরে কোনো নাটক বানাননি মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আর ঈদুল আজহায় মাত্র একটি নাটক নির্মাণ করেছেন, নাম ‘অবুঝ মন’। প্রযোজনা করেছে তারই প্রতিষ্ঠান সিনেমাওয়ালা।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ গণমাধ্যমকে বলেন, “কোরবানির ঈদে তিন-চারটি নাটক তৈরির ইচ্ছা ছিল।

পরিকল্পনাও গুছিয়ে এনেছিলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে শেষ পর্যন্ত একটি কাজই করতে পেরেছি। ‘অবুঝ মন’ আমার মন দিয়ে বানিয়েছি। এ নাটকে আমার শুরুর দিককার নির্মাণের ছাপ পাবেন দর্শকরা। ”

নাটকটিতে জনপ্রিয় তারকা ফারহান আহমেদ জোভানের সঙ্গে অভিনয় করেছেন নবীন অভিনয়শিল্পী কেয়া পায়েল।

রাজধানীর ৩০০ ফিট এলাকায় গত ৫ ও ৬ জুলাই নাটকটির শুটিং হয়েছে। আরও অভিনয় করেছেন ফখরুল বাসার, মিলি বাসার, রকি, রত্না, আরবিন ও রোকন। চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। নাটকটির নির্বাহী প্রযোজক সালেকিন শাকিল।

রাজ জানান, একটি মিষ্টি প্রেমের গল্পে দেখা যাবে জোভান ও কেয়াকে। কাহিনির সঙ্গে মিলেমিশে থাকা একটি গান আছে।

‘অবুঝ মন’ গানের কথা লিখেছেন জনি হক। কণ্ঠ দিয়েছেন এপি শুভ ও দৃষ্টি আনাম। গানটির সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি নাটকের আবহসংগীত করেছেন নাভেদ পারভেজ।

তবে টিভি চ্যানেল নয়, সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘অবুঝ মন’।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD