1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

নতুন গান নিয়ে এলেন সুস্মিতা আনিস

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২৩১ বার পড়া হয়েছে

 

আমাদের চেনা শহরের চেনা চেহারাটাই বদলে গেছে মহামারি কোভিড-১৯এর কারণে। নিজের দীর্ঘ দিনের চেনা শহরটা ছেড়ে মানুষ চলে যাচ্ছে অন্য শহরে। শহর ছাড়ার কষ্টে ঘুম নষ্ট মানুষের। এই সময়ে জনপ্রিয় সংগীত শিল্পী সুস্মিতা আনিস তার ‘চেনা শহর’ অ্যালবামের নতুন গান ‘ঘুম হতে চাই’ নিয়ে এলেন তার শ্রোতাদের জন্য।

১৭ জুলাই সন্ধ্যায় গানটির মিউজিক ভিডিও রিলিজ করা হয় সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেল, ফেসবুকপেজ এবং রেডিও ও টেলিভিশনে। একসঙ্গে গানটির অডিও এবং মিউজিক ভিডিও প্রকাশ পায়।

নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানির ব্যানারে তৈরি এই গানের কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান, সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার জয় সরকার। তানিম রহমান অংশুর পরিচালনায় এই গানের ভিডিওর শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে। আর এতে মডেল হয়েছেন কলকাতার আদিল সুলতান ও কৈশম্বী চক্রবর্তী।

সুস্মিতা আনিস বলেন, ‘দেখুন গোটা বিশ্বের মানুষই এখন একটা অস্থির সময় কাটাচ্ছে। কারওরই মনের অবস্থা ভালো না। আমাদের চেনা পরিবেশটা বদলে যাচ্ছে। নতুন এক পৃথিবীর দিকে যাচ্ছি আমরা।

এই যখন অবস্থা, তখন আমার ‘ঘুম হতে চাই’ গানটা কিছুটা প্রশান্তি দিতে পারে শ্রোতাদের। সেই উদ্দেশ্য থেকেই গানটি রিলিজের করেছি। এ গানের একটি লাইন আছে এমন, তোমার দিকে তাকাই যখন…সব ভুলে যাই যেন…। তো করোনা ভাইরাসের এই মুহূর্তে আপন জনকে নিয়ে বেঁচে থাকাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। ’

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD