1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লালমনিরহাটে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত। লালমনিরহাটে গণমাধ্যমের সাথে কুষ্ঠ বিষয়ক সচেতনতা মূলক সভা। গাইডিং কার্যক্রম সম্প্রসারনের লক্ষ্যে লালমনিরহাটে সেমিনার প্রজ্ঞাপন জারি- ডিজেলে কমলো ৭৫ পয়সা, অকটেনে ৪, পেট্রোলে ৩ টাকা ৭মার্চ উপলক্ষে বঙ্গভবনে আলোচনা সভা লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

অনেক বছর পর মঞ্চের নতুন নাটকে আবুল হায়াত

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২০৪ বার পড়া হয়েছে

অনেক বছর পর মঞ্চের জন্য নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন নন্দিত অভিনেতা আবুল হায়াত। অনুস্বর নাট্যদলের প্রযোজনায় ‘মূল্য অমূল্য’ নাটকে দেখা যাবে তাকে।

ইতোমধ্যে অনলাইনে নাটকটির পাঠ-মহড়ায় অংশও নিয়েছেন আবুল হায়াত। আর্থার মিলারের ‘দ্য প্রাইজ’ অবলম্বনে নাটকটির রূপান্তর ও নির্দেশনা দিচ্ছেন অনুস্বরের দলপ্রধান মোহাম্মদ বারী।

আবুল হায়াত দেশ রূপান্তরকে বলেন, “মঞ্চে অভিনয়ের জন্য আমি ভীষণভাবে অপেক্ষায় ছিলাম। বারী যখন আমাকে তাদের নাটকে অভিনয়ের প্রস্তাব দিয়েছে, আমি সেটা লুফে নিয়েছি। কাজটি করার জন্য এখন নিজেকে প্রস্তুত করছি। ”

নাগরিক নাট্য সম্প্রদায়ের প্রযোজনায় বেশ কিছু নাটকে অভিনয় করে মঞ্চে খ্যাতি কুড়িয়েছেন আবুল হায়াত। পরে টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয় করে পেয়েছেন অসংখ্য মানুষের ভালোবাসা। শেষবার ‘দেওয়ান গাজীর কিসসা’ নাটকে মঞ্চে তাকে অভিনয় করতে দেখা গেছে। আবুল হায়াত বলেন, “অনুস্বরের নতুন নাটকে কাজ করতে পারাটা আমার জন্য ভীষণ আনন্দের এবং ভালো লাগার। ”

অনুস্বরের প্রধান ও নাট্যনির্দেশক মোহাম্মদ বারী বলেন, “আবুল হায়াতের মতো বরেণ্য অভিনেতা আমাদের সঙ্গে কাজ করছেন, এটা অবশ্যই আনন্দের। আমরা ভালো একটি নাটক মঞ্চে আনার জন্য উদগ্রীব হয়ে আছি।

করোনাকালীন লকডাউনের কারণে আমরা এখন অনলাইনে পাঠ-মহড়া করছি। লকডাউন কেটে গেলে শিগগিরই নাটকটি মঞ্চে নিয়ে আসবো। ”

‘মূল্য অমূল্য’ নতুন নাট্যদল অনুস্বরের দ্বিতীয় প্রযোজনা। তাদের প্রথম নাটক ছিল ‘অনুদ্ধারণীয়’।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD