1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

আগামীকাল থেকে মসজিদে জামায়াতের নামাজ পড়ার আদেশ দিয়েছে সরকার

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে

নামাজ আদায়ে নিষেধাজ্ঞা শিথিল করেছে সরকার। আগামীকাল ৭ই মে জোহরের নামাজ থেকে শুধুমাত্র সুস্থ নামাজিরা স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় করতে পারবেন। এর আওতায় ফরজ ও তারাবি নামাজ অন্তর্ভুক্ত। শিশু, বয়স্ক, অসুস্থ এবং অসুস্থ ব্যক্তিদের সেবায় নিয়োজিতদের জন্য নিষেধাজ্ঞা বহাল থাকবে।

বুধবার, ধর্ম মন্ত্রণালয় বেশকিছু নির্দেশনা সংবলিত একটি বিজ্ঞপ্তি জারি করে। সেখানে উল্লেখ করা হয়, প্রত্যেক নামাজের আগে মসজিদ সম্পূর্ণ জীবাণুমুক্ত করতে হবে। মসজিদে কার্পেট বিছানো যাবে না। মসজিদের প্রবেশদ্বারে জীবাণুমুক্তকরণ ব্যবস্থা থাকতে হবে। মুসল্লিদের মুসল্লিদের নিজ নিজ জায়নামাজ সাথে আনতে হবে এবং মাস্ক না পরে মসজিদে ঢোকা যাবে না।

কাতারে দাঁড়িয়ে নামাজ আদায়ের ক্ষেত্রে ৩ ফুট দূরত্ব মানতে হবে এবং এক কাতার পরপর কাতারের ব্যবস্থা থাকতে হবে। মসজিদে ইফতার ও সেহরির আয়োজন করা যাবে না। সর্বোচ্চ ৫ জন নিরাপদ দূরত্ব বজায় রেখে ইতেকাফ এর জন্য মসজিদে অবস্থান করতে পারবেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD