1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত

লালমনিরহাটের আদিতমারীতে ট্রাক চাপায় সাংবাদিক নিহত,অবরোধে মহাসড়কে প্রায় সাড়ে তিন ঘন্টা যান চলাচল বন্ধ।

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর পল্লী বিদ্যুৎ স্টেশনের সামনে সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইউনুস আলী(৪৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

শনিবার রাত ৮টার দিকে লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাংবাদিক ইউনুস আলী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি সময়ের কন্ঠস্বর ও স্বদেশ প্রতিদিন নামে দুইটি পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি। তিনি লালমনিরহাট জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি।

সাংবাদিক,পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের সংবাদ পরিবেশন শেষ করে মোটর সাইকেল যোগে হাতীবান্ধা ফিরছিলেন সাংবাদিক ইউনুস আলী। ঘটনাস্থলে পৌছলে বুড়িমারী থেকে আসা পন্যাবাহি ট্রাক (ঢাকা মেট্রো ট -২০-০১২০)  ধাক্কা দিলে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সাংবাদিক ইউনুস আলী। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করে।তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

এ দিকে এ ঘটনার বিচার ও নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলেই মহাসড়ক অবরোধ করে নিহত ইউনুস আলীর সহকর্মী সাংবাদিকরা। ফলে লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। সড়কের দুই পাশে আটকা পড়ে শতশত যানবাহন।অপরদিকে হাতীবান্ধায় সাংবাদিক ও সাধারণ মানুষও মহাসড়ক অবরোধ করে। পরে রাত সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম দূর্ঘটনাস্থলে গিয়ে আইনগত ব্যবস্থাগ্রহণসহ নিহত সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাসের পর অবরোধ তুলে নেয়া হয়।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আদিতমারী থানার ওসি মোজাম্মেল হক।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD