1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী

লালমনিরহাটের আদিতমারীতে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেফতার-১

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারীতে  স্কুলছাত্রীকে ৮ মাসের অন্তঃসত্ত্বা করার অভিযোগে আনছার আলী (৫০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন নির্যাতিত স্কুলছাত্রীর বাবা।গ্রেফতারকৃত  আনছার আলী আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া রজবপাড়া গ্রামের মৃত হাচদ আলীর ছেলে।

অভিযোগে জানা গেছে, প্রায় ৮ মাস আগে প্রতিবেশী ৬ষ্ঠ শ্রেনীর  স্কুল ছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে জোর করে ধর্ষণ করেন আনছার আলী। মেরে ফেলার হুমকী দিয়ে বিষয়টি গোপন রাখতে বলেন তিনি। প্রাণ বাঁচাতে বিষয়টি গোপন রাখে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী। পরে তার শরীরের পরিবর্তন বুঝতে পেরে চিকিৎসকের মাধ্যমে পরীক্ষা নীরিক্ষা করে পরিবারের সদস্যরা জানতে পারেন, সে ৮ মাসের অন্তসত্ত্বা। পরে ভুক্তভোগী তার ধর্ষণের ঘটনাটি পরিবারকে জানায়।

গতকাল বিষয়টির বিচার চেয়ে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর পিতা আব্দুল জলিল বাদি হয়ে ধর্ষক আনছার আলীর বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে ওইদিন অভিযুক্ত আনছার আলীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আনছার আলীর পকেট থেকে দুইটি যৌনউত্তেজক ট্যাবলেট ও কনডম পাওয়া যায়।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, বাদির অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক ব্যাক্তিকে গ্রেফতার দেখানো হয়েছে এবং আজ মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD